ঝড় তুলে দিল ওলা স্কুটার, প্রথম দিনই ১ লক্ষ বুকিং!

0

খবর অনলাইন ডেস্ক: শুক্রবার নিজের ইলেকট্রিক স্কুটারের (EV) জন্য বুকিং চালু করেছিল ওলা (Ola)। শনিবার সংস্থা ঘোষণা করল, ২৪ ঘণ্টার মধ্যে তাদের ইলেকট্রিক স্কুটার সব রেকর্ড ভেঙে দিয়ে বুকিং হয়েছে ১ লক্ষ! ফলে এটাই এখন পৃথিবীর সবচেয়ে বেশি প্রি-বুকড স্কুটার।

ওলা ইলেকট্রিক নিজের ইলেকট্রিক স্কুটারের জন্য বুকিং শুরু করে জুলাই ১৫ সন্ধ্যায়। তখন থেকেই olaelectric.com-এ ৪৯৯ টাকার ফেরতযোগ্য ডিপোজিট দিয়ে ক্রেতারা তাঁদের ওলা স্কুটার বুকিং করতে পারছেন। যাঁরা এখন বুকিং করছেন, ডেলিভারির ব্যাপারে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

ক্রেতারা স্কুটার বুক করার জন্য রেকর্ড সংখ্যায় ওয়েবসাইটে ভিড় জমাচ্ছেন। এ প্রসঙ্গে ওলার চেয়ারম্যান অ্যান্ড গ্রুপ সিইও, ভাবীশ আগরওয়াল বলেন, “আমাদের প্রথম ইলেকট্রিক গাড়ি নিয়ে সারা ভারতের ক্রেতাদের অসাধারণ প্রতিক্রিয়ায় আমি উল্লসিত। এই অভূতপূর্ব চাহিদা ক্রেতাদের ইভি-র দিকে ঝুঁকে পড়ার স্পষ্ট ইঙ্গিত। পৃথিবীকে পরিবেশবান্ধব যানবাহনের যুগে নিয়ে যাওয়ার মিশনে এ এক বিরাট পদক্ষেপ। যে ক্রেতারা ওলা স্কুটার বুক করেছেন এবং ইভি বিপ্লবে যোগ দিয়েছেন তাঁদের সকলকে আমি ধন্যবাদ জানাই। এ তো সবে শুরু!”

সংস্থা জানিয়েছে, এর দাম এমনভাবে স্থির করা হবে যাতে তা বিভিন্ন ধরনের মানুষের নাগালের মধ্যে থাকে। আগামী কয়েক দিনে ওলা এই স্কুটারের ফিচার এবং দাম প্রকাশ করবে।

ওলা স্কুটার সারা বিশ্বের জন্য ভারতে তৈরি করা হবে। তৈরি হবে কোম্পানির স্টেট-অফ-দ্য-আর্ট ফিউচারফ্যাক্টরিতে। সংস্থার দাবি, এটা পৃথিবীর সবচেয়ে বড়ো, সবচেয়ে উন্নত এবং সবচেয়ে পরিবেশবান্ধব দু’চাকার গাড়ির কারখানা, যা নির্মাণ করা হচ্ছে তামিলনাড়ুতে। ওলা ফিউচারফ্যাক্টরির প্রথম পর্যায় প্রায় শেষের পথে এবং শীঘ্রই সেখানে কাজ শুরু হবে। বার্ষিক ১০ মিলিয়ন স্কুটার তৈরির পূর্ণ ক্ষমতায় পৌঁছে যাবে আগামী বছরের মধ্যে।

আরও পড়তে পারেন: চালু হল ওলা ইলেকট্রিক স্কুটারের বুকিং, মাত্র ৪৯৯ টাকায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন