Connect with us

শিল্প-বাণিজ্য

ভোট মিটতেই ফের বাড়ল পেট্রোল, ডিজেলের দাম

লোকসান পূরণ করতে ধাপে ধাপে ২-৩ টাকা পর্যন্ত বাড়ানো হতে পারে জ্বালানির দাম। মে মাসের প্রথম সপ্তাহ থেকেই তা শুরু হয়ে গেল।

Published

on

খবর অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গ-সহ চার রাজ্য এবং একটি কেন্দ্রশাসিত অঞ্চলের বিধানসভা ভোটের ফলাফল ঘোষণার পরই ফের বাড়ল পেট্রোল, ডিজেলের দাম।

করোনা আবহেই এক ধাক্কায় পেট্রোল ৯০ এবং ডিজেল ৮০ টাকার অনেক উপরে উঠে যাওয়ার পর ভোটের আগে থেকে এক মাসেরও বেশি সময় ধরে জ্বালানি তেল বিতরণকারী সংস্থাগুলি পেট্রোল ও ডিজেলের দাম (Petrol, Diesel Price) আর সংশোধন করেনি। এমনকী আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত জ্বালানির দাম বাড়লেও এ দেশের দামে তার কোনো প্রভাব পড়েনি। কিন্তু ভোট মিটতেই তা আবার উপরের দিকে উঠতে শুরু করল।

Loading videos...

কত হল পেট্রোল, ডিজেলের দাম?

বিভিন্ন মিডিয়ার রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছিল, ভোটের ফলাফল ঘোষণার পরই ফের জ্বালানি তেলের দাম বাড়ানো হতে পারে। লোকসান পূরণ করতে ধাপে ধাপে ২-৩ টাকা পর্যন্ত বাড়ানো হতে পারে জ্বালানির দাম। মে মাসের প্রথম সপ্তাহ থেকেই তা শুরু হয়ে গেল।

মঙ্গলবার কলকাতায় প্রতি লিটার পেট্রোলে ১৪ পয়সা বেড়ে দাম হয়েছে ৯০.৭৬ টাকা। অন্য দিকে এক লিটার ডিজেলে ১৭ পয়সা বেড়ে দাম হয়েছে ৮৩.৭৮ টাকা।

পেট্রোল, ডিজেলের দাম জানবেন কী ভাবে

এসএমএসের মাধ্যমে পেট্রোল, ডিজেলের দাম জানতে পারবেন। প্রতিদিন সকাল ৬টায় পেট্রোল, ডিজেলের দাম আপডেট হয়। ইন্ডিয়ান অয়েলের ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, আপনাকে RSP এবং আপনার সিটি কোড টাইপ করে টেক্সট মেসেজ পাঠাতে হবে 9224992249 নম্বরে। প্রতিটি শহরের কোড আলাদা।

পাশাপাশি আপনি নিজের শহরে পেট্রোল, ডিজেলের দাম জানতে পারবেন বিপিসিএল গ্রাহক পরিষেবা নম্বরে মেসেজ পাঠিয়েও। RSP লিখে 9223112222 নম্বরে এবং এইচপিসিএল-এর ক্ষেত্রে 9222201122 মেসেজ পাঠাতে হবে।

আরও পড়তে পারেন: বন্ধই থাকছে সীমান্ত, ঈদে চলবে না বাস-ট্রেন-জলযান, কারখানায় ছুটি মাত্র তিন দিন

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

শিল্প-বাণিজ্য

জীবন বিমা পলিসি কত রকমের হয়? কেনার সময় নিজের প্রয়োজনীয়তার কথা মাথায় রাখুন

নিজের প্রয়োজনের কথা মাথায় রেখে জীবন বিমা পলিসি কেনা উচিত।

Published

on

insurance

খবর অনলাইন ডেস্ক: বিমা সংস্থা এবং বিমাকারী ব্যক্তির মধ্যে একটি চুক্তিই হল বিমা পলিসি। এই চুক্তির অধীনে বিমা সংস্থাকে একটি নির্দিষ্ট মেয়াদে নির্দিষ্ট পরিমাণ টাকা (প্রিমিয়াম) দিতে হয়। পরিবর্তে পলিসির শর্ত অনুযায়ী, প্রতিশ্রুতি রক্ষা করতে কোনো ক্ষতির ক্ষেত্রে বিমাকারীরা ক্ষতিপূরণ পেয়ে থাকেন। তা ছাড়া মেয়াদ শেষ হওয়া পর্যন্ত ক্ষতির মুখোমুখি না হলে এককালীন টাকা দেওয়ারও চল রয়েছে।

বিমার অন্যতম একটি অংশ হল, যে ব্যক্তি পলিসি কিনেছেন, মৃত্যুর পরে তার তাঁর উপর নির্ভরশীল ব্যক্তি বিমা কোম্পানির কাছ থেকে ক্ষতিপূরণ পান। মনে রাখবেন জীবন বিমা অনেক রকমের হয়। নিজের প্রয়োজনের কথা মাথায় রেখে জীবন বিমা পলিসি কেনা উচিত। সচরাচর এ দেশে সাত-রকমের জীবন বিমা পলিসি পাওয়া যায়। দেখে নেওয়া যাক সংক্ষেপে-

Loading videos...

১. মেয়াদী বিমা পরিকল্পনা

এই প্ল্যানটি একটি নির্দিষ্ট সময়ের জন্য কেনা যায়। আপনি এটি ১০, ২০ বা ৩০ বছরের জন্য কিনতে পারেন। পলিসির মেয়াদে পলিসিধারকের মৃত্যুর পরে সুবিধাভোগীকে টাকা দেওয়া হয়।

২.মানিব্যাক বিমা পলিসি

বোনাস-সহ অ্যাসিওর্ড শুধুমাত্র পলিসির মেয়াদে কিস্তিতে ফেরত দেওয়া হয়। পলিসির শেষে শেষ কিস্তি পাওয়া যায়। পলিসিধারক যদি পলিসির মেয়াদ চলাকালীন মারা যান, তবে পুরো বিমাকৃত অর্থ মনোনীত ব্যক্তিকে দেওয়া হয়।

৩. এনডাউমেন্ট নীতি

এই বিমা পলিসিতে বিমা এবং বিনিয়োগ উভয়ই রয়েছে। একটি নির্দিষ্ট সময়ের জন্য একটি রিস্ক কভারেজ রয়েছে। নির্ধারিত সময় শেষে, পলিসিধারক বোনাস-সহ নির্দিষ্ট পরিমাণ টাকা পান। পলিসির পরিমাণের মূল মূল্য পলিসিধারীর মৃত্যুর পরে বা একটি নির্দিষ্ট সংখ্যক বছর পরেও এনডাউমেন্ট পলিসির অধীনে দেওয়া হয়। কিছু পলিসি গুরুতর অসুস্থতার ক্ষেত্রেও টাকা দিয়ে থাকে।

৪. সঞ্চয় ও বিনিয়োগের পরিকল্পনা

এই প্ল্যানটি ঋণগ্রহীতা এবং তাঁর পরিবারকে ভবিষ্যতের জন্য একক পরিমাণ তহবিলের আশ্বাস দেয়। এই জাতীয় জীবন বিমা বিভাগে ট্র্যাডিশনাল এবং ইউনিট লিঙ্কযুক্ত উভয় পরিকল্পনা রয়েছে।

৫. অবসর পরিকল্পনা

এই পরিকল্পনায় জীবন বিমা কভারেজ নেই। এতে, আপনি আপনার ঝুঁকি মূল্যায়ন করে একটি অবসর তহবিল তৈরি করতে পারেন। একটি নির্দিষ্ট সময়ের পরে, আপনাকে পেনশন হিসাবে অথবা আপনার অবর্তমানে মনোনীত ব্যক্তিকে একটি নির্দিষ্ট পরিমাণ টাকা দেয়। এই টাকা মাসিক, অর্ধ-বার্ষিক বা বার্ষিক ভিত্তিতে হতে পারে।

৬. আজীবন জীবন বিমা

আজীবন জীবন বিমা সারা জীবনের সুরক্ষা দেয়। পলিসিধারীর মৃত্যুর পরে, মনোনীত ব্যক্তি একটি বিমা ক্লেম পান। এটি অন্যান্য পলিসি থেকে এই অর্থে পৃথক যে অন্যান্য জীবন বিমা পলিসিতে সর্বাধিক বয়সের সীমা থাকে। যদি পলিসি ধারক নির্ধারিত বয়সসীমা শেষে মারা যান, তবে মনোনীত ব্যক্তি মৃত্যুর পর ক্লেম করতে পারবেন না। আজীবন জীবন বিমার আওতায় এ জাতীয় কোনো বয়সসীমা নেই। এর প্রিমিয়াম খুব বেশি। আংশিক ভাবে প্রত্যাহারের বিকল্প রয়েছে। পলিসি রেখে ঋণ পাওয়া যায়।

৭. ইউলিপ

ইউলিপ বা ইউনিট লিঙ্কযুক্ত বিমা পরিকল্পনা হল এমন এক ধরনের বিমা, যা একক পরিকল্পনায় সুরক্ষা এবং সঞ্চয়ের সুবিধা দিয়ে থাকে। প্রথাগত ভাবে সম্পদ বৃদ্ধির সরঞ্জামগুলির তুলনায় ইউলিপের সব থেকে বড়ো সুবিধা লাইফ কভারের সুবিধা।

যে কোনো ধরনের বিমায় বিনিয়োগের ব্য়াপারে সব শর্ত ভালো করে জেনে-বুঝে নিন।

Continue Reading

শিল্প-বাণিজ্য

কোভিডের চিকিৎসায় সহজ হল আয়কর আইন, নগদেই মেটানো যাবে ২ লক্ষ টাকার বেশি

রোগীর অথবা তাঁর আত্মীয়ের প্যান বা আধার এবং তাঁদের মধ্যে সম্পর্কের প্রমাণ হিসেবে প্রয়োজনীয় নথি দিতে হবে।

Published

on

খবর অনলাইন ডেস্ক: এ বার হাসপাতাল, নার্সিংহোম অথবা কোভিড কেয়ার সেন্টারে ভরতি কোভিডরোগীর চিকিৎসার খরচ ২ লক্ষ টাকার বেশি হলেও, তা নগদে মেটানোর অনুমতি দিল কেন্দ্রীয় সরকার।

কেন্দ্রীয় প্রত্যক্ষ কর বোর্ড (সিবিডিটি) একটি বিজ্ঞপ্তি জারি করে বলেছে, এই ধরনের ঘটনায় রোগীর অথবা তাঁর আত্মীয়ের প্যান বা আধার এবং তাঁদের মধ্যে সম্পর্কের প্রমাণ হিসেবে প্রয়োজনীয় নথি দিতে হবে।

Loading videos...

আয়কর আইনের ২৬৯টি ধারা অনুযায়ী, ২ লক্ষ টাকার বেশি অর্থ নগদ লেনদেন করা যায় না। কিন্তু অপ্রত্যাশিত এই মহামারি পরিস্থিতিতে মানুষের জীবন বাঁচানোই সবচেয়ে গুরুত্বপূর্ণ। মানুষের কষ্ট লাঘব করতে চিকিৎসার খরচ ২ লক্ষ টাকা পার হয়ে গেলেও তা নগদে মেটানোর অনুমতি দিল সরকার।

সিবিডিটি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, কেন্দ্রীয় সরকার স্থির করেছে হাসপাতাল, ডিসপেনসারি, নার্সিংহোম, কোভিড কেয়ার সেন্টার অথবা একই ধরনের অন্য চিকিৎসা প্রতিষ্ঠানে ভরতি কোভিডরোগীর চিকিৎসার খরচ মেটানোর জন্য আয়কর আইন ১৯৬১-র ২৬৯টি ধারায় সংযোজন করা হচ্ছে। আগামী ১ এপ্রিল ২০২১ থেকে ৩১ মে, ২০২১ পর্যন্ত এ ধরনের চিকিৎসার খরচ নগদে লেনদেন করা যাবে। তবে রোগী অথবা প্রদানকারীর প্যান এবং আধারের সঙ্গে তাঁদের মধ্যে সম্পর্কের নথিও প্রয়োজন হবে।

বর্তমান পরিস্থিতিতে বিভিন্ন হাসপাতাল, নার্সিংহোম কোভিড -১৯-এর চিকিৎসার জন্য নগদ লেনদেনের দাবি ইতিমধ্যেই জানিয়েছিল।

আরও পড়তে পারেন: Corona Update: দৈনিক সংক্রমণ কিছুটা কমলেও মৃতের সংখ্যায় রেকর্ড, তবুও মৃত্যুহার নিম্নমুখী

Continue Reading

দেশ

‘এনজয় ত্রিনআমুল’, আমুল-এর বিজ্ঞাপনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের স্বীকৃতি

বিজ্ঞাপনের মাধ্যমে শুধু পশ্চিমবঙ্গে মমতার জয়ই নয়, তামিলনাড়ুতে ডিএমকে-র জয় এবং কেরলে বামদের জয়ও উদযাপন করেছে আমুল।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: তোলপাড়-তোলা সমসাময়িক বিষয় কখনও নজর এড়ায় না আমুল-এর। ঘটনা ঘটে যাওয়ার সঙ্গে সঙ্গে তাদের বিজ্ঞাপনে স্থান পেয়ে যায় সেই বিষয়টি। এ ক্ষেত্রেও তার ব্যত্যয় হল না। পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের অবিশ্বাস্য বিপুল জয় আমুল-এর বিজ্ঞাপনে জায়গা পেয়ে গেল।

অবশ্য শুধু মমতার জয়ই নয়, দশ বছর পরে এম কে স্টালিনের নেতৃত্বে তামিলনাড়ুতে ডিএমকে-র ক্ষমতায় ফিরে আসা এবং কেরলে ৪০ বছরের প্রথা ভেঙে সিপিআইএম মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ক্ষমতা ধরে রাখা, এই দু’টি বিষয় নিয়েও ইতিবাচক কার্টুন করে বিজ্ঞাপনজগৎ মাতিয়ে দিয়েছে আমুল।

Loading videos...

৩৪ বছরের বাম শাসনের সমাপ্তির সূচনা করে ২০১১-এর নির্বাচনে ইতিহাস সৃষ্টি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এ বার তাঁর পক্ষে ক্ষমতায় ফিরে আসা খুব একটা সহজ কাজ ছিল না। প্রতিষ্ঠান-বিরোধিতার হাওয়া তো ছিলই। তার ওপরে তাঁর দলের নানা স্তরের নেতা-কর্মীর বিরুদ্ধে ছিল দুর্নীতির অভিযোগ। এরই মধ্যে নির্বাচনের কয়েক মাস আগে থেকে শুরু হল দলবদলের হিড়িক। বড়ো-ছোটো বহু নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে এলেন। মমতার বিরুদ্ধে প্রচার আরও জোরদার হল। এর ওপর ক্ষমতা দখলের স্বপ্ন নিয়ে কেন্দ্রের শাসকদল বিজেপি সর্বশক্তি নিয়ে ঝাঁপিয়ে পড়ল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কার্যত ‘ডেলি প্যাসেঞ্জারি’ শুরু করলেন। তাঁরা রাজ্যের জনগণকে নানা কিসিমের স্বপ্ন দেখাতে শুরু করলেন। যেন তেন প্রকারেণ ক্ষমতা দখলের জন্য নানা রাস্তা নিল বিজেপি।

সমস্ত প্রতিকূলতা জয় করে কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ই তৃতীয় বারের জন্য ক্ষমতায় ফিরলেন। শুধু ফিরলেনই না, রেকর্ড সংখ্যক আসন জিতে ফিরলেন। জয়ের পরে হুইলচেয়ার ছেড়ে দিয়ে জনতার সামনে দাঁড়িয়ে ‘দিদি’ ঘোষণা করলেন ‘খেলা শেষ’।

মমতার এই জয়েরই স্বীকৃতি আমুল-এর বিজ্ঞাপনে। পরনে চিরাচরিত সাদা শাড়ি, মুখে মাস্ক, হাতে মাইক্রোফোন, ক্যামেরার দিকে হাত তুলে। পাশেই মঞ্চের সিঁড়িতে আমুল-কন্যা, চিত্রসাংবাদিক রূপে। দিদিকে সম্ভাষণ জানিয়ে আমুল লিখেছে – “শি ডিডি ইট এগেন” (She Didi it again!), তাঁর পর নিজেদের ব্র্যান্ড নামের সঙ্গে তৃণমূলের নাম মিশিয়ে শব্দের খেলা খেলে লেখা – “আমুল – এনজয় ত্রিনআমুল (Amul – Enjoy TrinAmul)।

ছবি amul.com থেকে নেওয়া।

বিজ্ঞাপনের মাধ্যমে শুধু পশ্চিমবঙ্গে মমতার জয়ই নয়, তামিলনাড়ুতে ডিএমকে-র জয় এবং কেরলে বামদের জয়ও উদযাপন করেছে আমুল।

তামিলনাড়ুতে দশ বছর পরে ক্ষমতায় ফিরল ডিএমকে। জয়ের কৃতিত্ব কার্যত পুরোটাই করুণানিধি-পুত্র এম কে স্টালিনের। আমুল তার বিজ্ঞাপনে স্টালিনের কৃতিত্বকে স্বীকৃতি দিয়েছে। এখানেও শব্দের খেলা। হাত নেড়ে স্টালিন এগিয়ে চলেছেন জনতার মাঝখান দিয়ে। উপরে লেখা – “এমকে স্টালউইন!” (MK Stalwin!)। নীচের লেখায় ব্র্যান্ডনেমের সঙ্গে এসেছে ডিএমকে – “আমুল ডেলিসিয়াস মিক্স ইন কিচেনস্‌” (Amul Delicious Mix in Kitchens) – ডেলিসিয়াস-এর ডি, মিক্স-এর এম আর কিচেনস্‌-এর কে নিয়ে ডিএমকে।

ছবি amul.com থেকে নেওয়া।

কেরলে পিনারাই বিজয়নের জয়ও এ বার ইতিহাস সৃষ্টি করল। কেরল দ্বিতীয় বার কাউকে ক্ষমতায় ফেরায় না। গত ৪০ বছর ধরে এই ট্র্যাডিশন চলে আসছে। কিন্তু সিপিআইএম নেতা এ বার সেই অসম্ভব সম্ভব করলেন। শুধু তা-ই নয়, আগের বারের চেয়েও অনেক বেশি আসনে জিতে ক্ষমতায় ফিরল তাঁর নেতৃত্বাধীন এলডিএফ। নিজের দল সিপিআইএমকে নিয়ে গেলেন নিরঙ্কুশ গরিষ্ঠতার কাছাকাছি। বিজয়নের এই জয়কেও স্বীকৃতি জানাল আমুল। বিজ্ঞাপনে বসে আছেন বিজয়ন। পাশে একটা গোল টুলে আমুলের মাখন ও ছুরি। রাজধানী ত্রিবান্দ্রাম (তিরুঅনন্তপুরম) থেকে লেখা হয়েছে – “ট্রিওয়ানড্রাম” (TRIWONDRUM!)। নীচে আমুলের ব্র্যান্ডনেম লেখা হয়েছে কেরলের সেই বিখ্যাত ট্যাগলাইন ‘গডস্‌ ওন কান্ট্রি’ ব্যবহার করে – “আমুল গডস্‌ ওন স্ন্যাক!” (Amul GOD’S OWN Snack)।

আরও পড়ুন: মমতাকে বন্দ্যোপাধ্যায়কে অভিনন্দন বাংলাদেশের বিদেশমন্ত্রী ড. মোমেনের           

Continue Reading
Advertisement
Advertisement
insurance
শিল্প-বাণিজ্য10 mins ago

জীবন বিমা পলিসি কত রকমের হয়? কেনার সময় নিজের প্রয়োজনীয়তার কথা মাথায় রাখুন

দেশ48 mins ago

কোভিডের মধ্যে অক্সিজেন বণ্টনে নজর রাখতে টাস্কফোর্স গঠন করল সুপ্রিম কোর্ট

রাজ্য1 hour ago

Covid Crisis: রাজ্যকে সাহায্য করুক কেন্দ্র, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিলেন অধীররঞ্জন চৌধুরী

দেশ2 hours ago

Covid Crisis: জলে গুলে খেতে হবে, করোনারোধী ওষুধে ছাড়পত্র দিল ডিজিসিআই

Coronavirus Delhi
দেশ2 hours ago

Coronavirus Second Wave: ১২ দিনে ১২ শতাংশ কমল সংক্রমণের হার, স্বস্তি ফিরছে দিল্লিতে

দেশ2 hours ago

Vaccination Drive: শীঘ্রই চতুর্থ কোভিড-টিকা পেয়ে যেতে পারে ভারত

দঃ ২৪ পরগনা3 hours ago

সুন্দরবনের পিঁপড়েখালি সেতু ভেঙে গুরুতর জখম ১

দেশ3 hours ago

শেষ সাত দিনে ১৮০টি জেলায় নতুন করে কোভিড আক্রান্ত নেই, জানালেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী

রাজ্য3 days ago

কমিশনের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে পুনর্গণনার দাবিতে আদালতে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

sourav ganguly
ক্রিকেট2 days ago

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

দেশ2 days ago

Corona Update: দু’তিনটে রাজ্যে সংক্রমণবৃদ্ধির জের, ভারতের দৈনিক সংক্রমণ ভেঙে দিল অতীতের রেকর্ড

রাজ্য2 days ago

Post-Poll Violence: ইন্ডিয়া টুডে-র সাংবাদিকের ছবি পোস্ট করে হিংসায় মৃত হিসেবে বর্ণনা বিজেপির

রাজ্য3 days ago

Bengal Corona Update: দৈনিক সংক্রমণ ১৮ হাজারের গণ্ডি পেরোলেও কমল সংক্রমণের হার, পর পর ৪ দিন সুস্থতার হারে বৃদ্ধি

ক্রিকেট1 day ago

England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

রাজ্য2 days ago

সুখবর! রাজ্য সরকারি কর্মীরা পাচ্ছেন অ্যাড-হক বোনাস

পরিবেশ3 days ago

২০ বছরে বাংলাদেশের সুন্দরবনে ২৫ বার আগুন, পুড়ে গেছে প্রায় ৮১ একর বনভূমি

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা3 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে