Connect with us

প্রযুক্তি

পোস্ট অফিসে কি আপনার পিপিএফ অ্যাকাউন্ট রয়েছে? কী ভাবে অনলাইনে টাকা জমা করবেন, জেনে নিন এখানে

পোস্ট অফিসে না গিয়েই পিপিএফ, রেকারিং ডিপোজিট, সুকন্যা সমৃদ্ধিতে টাকা জমা করা যাবে অনলাইনেই!

Published

on

India Post Payments Bank
পোস্ট অফিস। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: পোস্ট অফিসের অ্যাকাউন্টধারীরা ইন্ডিয়া পোস্ট পেমেন্ট ব্যাঙ্কের (IPPB) মাধ্যমে সহজেই বেসিক ব্যাঙ্কিং লেনদেন করতে পারেন। এই আইপিপিবির মাধ্যমে সহজেই অ্যাকাউন্টের ব্যালেন্স পরীক্ষা করা যায়, টাকা স্থানান্তর করা যায় এবং আইপিপিবির মাধ্যমে অন্যান্য আর্থিক লেনদেনও করা যায়। আগে এই কাজগুলির জন্যই তাঁদের সশরীরে পোস্ট অফিসে যেতে হতো।

রেকারিং ডিপোজিট (RD), পাবলিক প্রভিডেন্ট ফান্ড (PPF), সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট (SSA)-র মতো বেশ কিছু ক্ষুদ্র সঞ্চয় প্রকল্প রয়েছে পোস্ট অফিস। আইপিপিবি গ্রাহকদের লেনদেন সসংহত ভাবে পরিচালনার অনুমতি দিয়ে থাকে।

Loading videos...

পোস্ট অফিসের অ্যাকাউন্টধারীরা আইপিপিবি অ্যাপের মাধ্যমে অনলাইনে পিপিএফ (PPF) অ্যাকাউন্টে টাকা জমা করতে পারেন। এর জন্য মেনে চলতে হবে নির্দিষ্ট কয়েকটি ধাপ।

অনলাইনে কী ভাবে পোস্ট অফিসের পিপিএফ অ্যাকাউন্টে টাকা জমা করবেন?

*আপনার আইপিপিবি অ্যাকাউন্টে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা যোগ করুন।

*ডিওপি (DOP) পরিষেবাগুলিতে যান।

*সেখান থেকে আপনি নিজের পছন্দের প্রকল্পটি বেছে নিতে পারেন – রেকারিং ডিপোজিট, পাবলিক প্রভিডেন্ট ফান্ড, সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্ট, রেকারিংয়ের ভিত্তিতে ঋণ ইত্যাদি রয়েছে সেখানে।

*আপনি যদি আপনার পিপিএফ অ্যাকাউন্টে চাকা জমা করতে চান, তা হলে প্রভিডেন্ট ফান্ডে ক্লিক করুন

*আপনার পিপিএফ অ্যাকাউন্ট নম্বর এবং ডিওপি গ্রাহক আইডি লিখুন।

*যে পরিমাণ চাকা জমা করতে চান, তা উল্লেখ করুন এবং ‘পে’ অপশনে ক্লিক করুন।

*আইপিপিবি এর পরে আইপিপিবি মোবাইল অ্যাপ্লিকেশনটির মাধ্যমে সফল পেমেন্ট ট্রান্সফারের বিষয়ে আপনাকে অবহিত করবে।

*আপনি ইন্ডিয়া পোস্টের বিভিন্ন পোস্ট অফিস ক্ষুদ্র সঞ্চয়গুলির বিকল্প বেছে নিতে পারেন এবং আইপিপিবি বেসিক সেভিংস অ্যাকাউন্টের মাধ্যমে নিয়মিত পেমেন্ট করতে পারেন।

*অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে অন্য ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে আইপিপিবিতে অর্থ স্থানান্তর করা যেতে পারে।

*একই ভাবে আইপিপিবি মোবাইল অ্যাপের মাধ্যমে আপনার আরডি বা সুকন্যা সমৃদ্ধি অ্যাকাউন্টে টাকা জমা দিতে পারেন।

আরও পড়তে পারেন: সর্বকালীন রেকর্ড দামের দিকে এগোচ্ছে পেট্রোলের দাম!

প্রযুক্তি

মাত্র ২২ টাকায় জিও ফোন প্রিপেড ডেটা ভাউচার! জানুন বিস্তারিত

পাঁচটি নতুন ডেটা প্ল্যান চালু করেছে রিলায়েন্স জিও, শুরু ২২ টাকা থেকে!

Published

on

টেকডেস্ক: রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য সুসংবাদ! অন্যতম বেসরকারি টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio ) নিজের জিও ফোন (Jio Phone) গ্রাহকদের জন্য শুধুমাত্র ২২ টাকা থেকে পাঁচটি নতুন ডেটা প্ল্যান চালু করেছে সংস্থা।

পাঁচটি নতুন প্যাক ব্যবহারকারীদের শুধুমাত্র ডেটা পরিষেবা দেওয়ার জন্য। অর্থাৎ, তাঁরা অতিরিক্ত ডেটার জন্য অতিরিক্ত প্যাক হিসাবে ব্যবহার করতে পারেন নতুন এই প্যাকগুলি। জিও ফোনের ডেটা ভাউচারগুলি এখন জিও ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

Loading videos...

কত টাকায় কত জিবি?

বিজিআর ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ২২ টাকার ডেটা ভাউচার ২ জিবি ডেটা দেয়। ৫২ টাকায় ৬ জিবি ডেটা এবং ৭২ টাকার প্যাক ব্যবহারকারীদের ১৪ জিবি ডেটা দেওয়া হচ্ছে। ১৪ জিবি ডেটার ক্ষেত্রে গ্রাহক দৈনিক হিসেবে পাবেন ৫০০ এমবি।

অন্যদিকে, ১০২ টাকা এবং ১৫২ টাকার প্যাকে পাওয়া যাবে যথাক্রমে ৩০ জিবি এবং ৬০ জিবি ডেটা। সে ক্ষেত্রে দিনে ১ জিবি এবং ২ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। এই প্যাকগুলির মেয়াদ ২৮ দিন।

জিও ফোনের বার্ষিক প্ল্যান

সম্প্রতি সংস্থার তরফে ৭৪৯ টাকার বার্ষিক জিও ফোন প্ল্যান আনা হয়েছে। ওই প্ল্যানের মেয়াদ এক বছর বা ১২ মাস। আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধার সঙ্গেই রয়েছে দিনে ২ জিবি ডেটা। পাশাপাশি নতুন ‘জিও ফোন ২০২১ অফার’-এ আরও দু’টি প্ল্যান ঘোষণা করেছে সংস্থা।

এই অফারগুলির মধ্যে অন্যতম দু’ছরের জন্য ফ্রি কলিং এবং প্রতি মাসে ২জিবি হাই স্পিড ডেটা। খরচ ১,৯৯৯ টাকায়। যাঁরা এক বছরের পরিকল্পনার জন্য বেছে নিচ্ছেন তাঁদের ১,৪৯৯ টাকা ব্যয় করতে হবে।

আরও পড়তে পারেন: আবার এক ধাক্কা! এ বার সিএনজি এবং পিএনজির দাম বাড়ল দিল্লিতে

Continue Reading

প্রযুক্তি

আরবিআই-এর নতুন নির্দেশিকা, ঝক্কি বাড়বে ডেবিট, ক্রেডিট কার্ড লেনদেনে!

ফ্লিপকার্ট, অ্যামাজন, নেটফ্লিক্স, মাইক্রোসফ্‌ট এবং জোম্যাটোর মতো ২৫টি সংস্থার চিঠি আরবিআইকে।

Published

on

খবর অনলাইন ডেস্ক: ডেবিট বা ক্রেডিট কার্ড নম্বরটি ১৬ ডিজিটের, যা সবার পক্ষে সব সময় মনে রাখা সম্ভব নয়। তার উপর বেশির ভাগ মানুষই একাধিক কার্ড ব্যবহার করেন। ফলে রিজার্ভ ব্য়াঙ্কের (RBI) নতুন একটি নিয়মে কিছুটা হলেও বিপাকে পড়তে হতে পারে কার্ড ব্যবহারকারীদের।

সংশ্লিষ্ট মহলের দাবি, আরবিআই-এর নতুন নিয়ম অনুযায়ী, আপনার কাছে অন্য কোনো সুবিধাজনক বিকল্প নাও থাকতে পারে। তবে হ্যাঁ, সমস্যার হলে একটি বিকল্প হল আপনি যেখানেই যাবেন, কার্ডটি সঙ্গে নিয়ে যেতে হবে।

Loading videos...

সংস্থাগুলি কার্ডের তথ্য সংরক্ষণ করতে পারবে না

আরবিআই নতুন নির্দেশিকা জারি করে বলেছে, অনলাইন মার্চেন্ট, ই-কমার্স ওয়েবসাইট এবং পেমেন্ট অ্যাগ্রিগেটরগুলিকে অনলাইন গ্রাহকদের কার্ডের বিশদ সংরক্ষণ করতে দেওয়া হবে না। এই নিয়ম অ্যামাজন, ফ্লিপকার্ট, গুগল পে, পেটিএম, নেটফ্লিক্স ইত্যাদির ক্ষেত্রে প্রযোজ্য হবে। অর্থাৎ এই সংস্থাগুলি আপনার কার্ড নম্বর সংরক্ষণ করতে সক্ষম হবে না।

সে ক্ষেত্রে দ্বিতীয় বার ব্যবহার করার সময় শুধুমাত্র সিভিভি নম্বর দিলেই চলবে না। তখন আপনার নাম, কার্ডের নম্বর, বৈধতার সময়সীমা-সহ বিশদ বিবরণ দিতে হবে। আরবিআই বলেছে, নতুন এই নির্দেশিকা এ বছরের জুলাই মাস থেকে কার্যকর হবে।

কেন এমন পদক্ষেপ

দেশ যখন এক দিকে নগদহীন লেনদেনে বাড়তি গুরুত্ব দিতে চাইছে, তখন আরবিআই-এর এই নতুন নির্দেশিকাকে ঘিরে প্রশ্ন তো উঠবেই।

এ ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছে ন্যাসকম। তথ্যপ্রযুক্তি শিল্প সংস্থা ন্যাসকম ইতিমধ্যেই এ ধরনের পদক্ষেপ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। সিএনবিসি-টিভি১৮-এর রিপোর্ট অনুযায়ী, ফ্লিপকার্ট, অ্যামাজন, নেটফ্লিক্স, মাইক্রোসফ্‌ট এবং জোম্যাটোর মতো ২৫টি ইন্টারনেট-নির্ভর সংস্থার একটি দল আরবিআইকে চিঠিও দিয়েছে। তাদের যুক্তি, এই নিয়ম গ্রাহকের অনলাইন প্রদানের অভিজ্ঞতাকে মারাত্মক ভাবে ব্যাহত করবে।

যদিও কেন্দ্রীয় ব্যাঙ্ক বলেছে, তৃতীয় পক্ষকে কার্ডের বিবরণ না দেওয়ার উদ্দেশ্য জালিয়াতির ঝুঁকি হ্রাস করা।

আরও পড়তে পারেন: সোশ্যাল, ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ কেন্দ্রের

Continue Reading

প্রযুক্তি

সোশ্যাল, ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে কড়া পদক্ষেপ কেন্দ্রের

সোশ্যাল মিডিয়া, ডিজিটাল মিডিয়া, ওটিটি প্ল্যাটফর্ম! এমনকী বাদ পড়বে না হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্ম-ও।

Published

on

রবিশঙ্কর প্রসাদ, প্রকাশ জাভাড়েকর। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: ডিজিটাল কন্টেন্ট এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলির নিয়ন্ত্রণে খসড়া নির্দেশিকা নিয়ে এল কেন্দ্রীয় সরকার। বৃহস্পতিবার জানা গিয়েছে, “ভারতের সার্বভৌমত্ব এবং অখণ্ডতা”র পক্ষে ক্ষতিকারক বিষয়গুলিকে নিষিদ্ধ করতে একাধিক মন্ত্রকের সমন্বয়ে খসড়া নির্দেশিকা নিয়ে এসেছে কেন্দ্র।

কেন্দ্রীয় সরকার সোশ্যাল এবং ডিজিটাল মিডিয়া সংস্থাগুলির মধ্যস্থতাকারী জবাবদিহি সংক্রান্ত নিয়ম এবং নতুন নির্দেশিকাগুলির পরিকল্পনা ঘোষণা করেছে। এ ছাড়া ওটিটি প্ল্যাটফর্মগুলির জন্যও নতুন নির্দেশিকা প্রকাশ করা হয়েছে।

Loading videos...

সোশ্যাল মিডিয়ায় ‘আপত্তিজনক’ ভাষা

কেন্দ্রীয় আইন ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ এবং কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাড়েকর আজ এ বিষয়ে একটি সাংবাদিক সম্মেলন করেন।

রবিশঙ্কর প্রসাদ বলেন, সোশ্যাল মিডিয়ায় ‘আপত্তিজনক’ ভাষা ব্যবহার করা হচ্ছে। তবে এখন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিজনক বিষয়বস্তু সরকার অনুমোদন করবে না।

তিনি আরও বলেন, “আমরা দেখেছি মানুষ এখন সামাজিক যোগাযোগ মাধ্যমকে হিংসা ছড়িয়ে দিতে ব্যবহার করছে”। তিনটি স্তরে নজরদারি চলবে সোশ্যাল মিডিয়ায়। একটি স্তরে ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগ নথিভুক্ত হবে। সংশ্লিষ্ট আধিকারিক ২৪ ঘণ্টার মধ্যে অভিযোগ নথিভুক্ত করে ১৫ দিনের মধ্যে তার সমাধান করবেন। মহিলাদের বিরুদ্ধে আপত্তিকর পোস্টগুলি ২৪ ঘণ্টার মধ্যে সরিয়ে ফেলতে হবে সংস্থাগুলিকে। নিয়ম অনুসরণ করে প্রতি মাসে সরকারের কাছে রিপোর্ট জমা করবে তারা।

একাধিক মন্ত্রকের সমন্বয়ে কমিটি

খসড়া অনুযায়ী, তদারকির প্রক্রিয়াটিতে প্রতিরক্ষা, বিদেশ, স্বরাষ্ট্র, তথ্য ও সম্প্রচার, আইন, তথ্যপ্রযুক্তি এবং মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রকের প্রতিনিধিদের সমন্বয়ে একটি কমিটি অন্তর্ভুক্ত থাকবে।

জানা গিয়েছে, ওই কমিটির হাতে নিয়মাবলি লঙ্ঘনের অভিযোগে শুনানি আহ্বানের জন্য “স্বত:প্রণোদিত ক্ষমতা” থাকবে। কমিটি নীতি লঙ্ঘনকারীদের সতর্ক, সেন্সরিং, ​​পরামর্শ বা তিরস্কার করতে পারে। এমনকী অন্যান্য পদক্ষেপের পাশাপাশি ক্ষমা চাইবার নির্দেশও দিতে পারবে।

এ ব্যাপারে সরকারি ভাবে যুগ্মসচিব বা তাঁর ঊর্ধ্বতন কোনো আধিকারিকের হাতে ক্ষমতা দেওয়া হবে। তিনি কোনো কন্টেন্টকে আপত্তিজনক মনে করলে ব্লক পর্যন্ত করে দিতে পারবেন।

নিয়ন্ত্রণে হোয়াটসঅ্যাপের মতো প্ল্যাটফর্ম

খসড়া নিয়মে এমনটাও বলা হয়েছে, হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্মে এন্ড-টু-এন্ড এনক্রিপশনের বিরুদ্ধে যায় এমন কোনো পোস্টের উৎস সন্ধানও করা যাবে।

ওটিটি প্ল্যাটফর্মের জন্য নিয়মাবলি

কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভাড়েকর বলেন, সমস্ত মিডিয়া প্ল্যাটফর্মের জন্য এখন একটি নিয়ম থাকা উচিত। ওটিটি প্ল্যাটফর্মগুলির জন্য নিয়ম তৈরি করতে আমরা প্রতিদিন কয়েক’শ চিঠি পাচ্ছি। তিনি জানান, ওটিটি এবং ডিজিটাল মিডিয়াতেও ত্রি-স্তরের নজরদারি ব্যবস্থা করা হয়েছে।

এই খসড়াটি নেটফ্লিক্স এবং প্রাইম ভিডিয়োর মতো স্ট্রিমিং পরিষেবাগুলিকে নিয়ম মেনে চলতে বাধ্যতা করবে। এগুলির বিরুদ্ধে অভিযোগের শুনানির জন্য একটি স্বাধীন আবেদন কর্তৃপক্ষ গঠিত হবে। যেখানে উচ্চ আদালত বা সুপ্রিম কোর্টের এক জন অবসরপ্রাপ্ত বিচারকের নেতৃত্বে ওই শুনানি চলবে।

আরও পড়তে পারেন: স্মার্টফোনে নতুন বিপদ! লোকেশন ট্র্যাকিংয়ের মাধ্যমে চুরি যেতে পারে আপনার গোপন তথ্য

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য23 mins ago

নতুন করে উদ্বেগের মাঝে সাময়িক স্বস্তি রাজ্যের কোভিডগ্রাফে

দেশ1 hour ago

সীমান্তে একটি হত্যাও দুঃখজনক, ঢাকায় যৌথ সাংবাদিক সম্মেলনে বললেন ভারতের বিদেশমন্ত্রী

পশ্চিম মেদিনীপুর1 hour ago

সুশান্তবাবু না? অশীতিপর বৃদ্ধ পিছনে থেকে হাত টেনে ধরতেই প্রাক্তন মন্ত্রী বললেন, ‘আমি বাবু নই’

দেশ2 hours ago

বয়স মেপে চলছে টিকাকরণ, কেন্দ্রের কাছে ব্যাখ্যা চাইল হাইকোর্ট

দেশ3 hours ago

ওড়িশার সিমিলিপাল টাইগার রিজার্ভে এক সপ্তাহ পরেও জ্বলছে আগুন, ব্যবস্থা নেওয়ার নির্দেশ মুখ্যমন্ত্রীর

ক্রিকেট3 hours ago

৬ ক্রিকেটার কোভিড পজিটিভ, স্থগিত হয়ে গেল পাকিস্তান সুপার লিগ

কলকাতা3 hours ago

মোদীর ব্রিগেডের দিন কলকাতাকে ‘মমতাময়’ করতে ওয়ার্ড-প্রশাসকদের বিশেষ নির্দেশ তৃণমূলের

দেশ4 hours ago

কেরলে ‘মেট্রোম্যান’কে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে বেছে নিল বিজেপি

প্রযুক্তি2 days ago

মাত্র ২২ টাকায় জিও ফোন প্রিপেড ডেটা ভাউচার! জানুন বিস্তারিত

শিক্ষা ও কেরিয়ার1 day ago

কেন্দ্রের নতুন শিক্ষানীতির আওতায় মাদ্রাসায় পড়ানো হবে গীতা, রামায়ণ, বেদ-সহ অন্যান্য বিষয়

রাজ্য3 days ago

৯২ আসনে লড়বে কংগ্রেস, জানালেন অধীর, আব্বাসকে নিয়ে জট অব্যাহত

দেশ1 day ago

স্বামীর ‘দাসী’ নন স্ত্রী, এক সঙ্গে থাকতে বাধ্য করা যাবে না, বলল সুপ্রিম কোর্ট

শিক্ষা ও কেরিয়ার2 days ago

একাদশ, দ্বাদশ শ্রেণির পড়ুয়ারা মাসে ৫-৭ হাজার টাকা পেতে পারেন, জেনে নিন কিশোর বৈজ্ঞানিক প্রোৎসাহন প্রকল্প কী

High Court and Teacher
শিক্ষা ও কেরিয়ার1 day ago

প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলায় নয়া মোড়, ফের কলকাতা হাইকোর্টে রাজ্য

বিনোদন1 day ago

রাজনীতিতে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, যোগ দিলেন তৃণমূলে

রাজ্য2 days ago

বামেদের প্রার্থী তালিকায় থাকতে পারে একাধিক চমক

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা2 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে