কর্মীদের কোভিড টিকাকরণের খরচ জোগাবে রিলায়েন্স, জানালেন নীতা অম্বানি

0

খবর অনলাইন ডেস্ক: রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারপার্সন নীতা আম্বানি রিয়ায়েন্স ইন্ডাস্ট্রিজের সমস্ত কর্মীকে ই-মেল পাঠিয়ে একটি সুখবর জানালেন।

তিনি জানিয়েছেন, সংস্থার সমস্ত কর্মী এবং তাঁদের পরিবারের সদস্যদের কোভিড টিকাকরণের ব্যয় বহন করবে রিলায়েন্স। অর্থাৎ, শুধুমাত্র কর্মী-ই নন, তাঁর স্ত্রী, বাবা-মা এবং সন্তানদেরও টিকা দেওয়ার খরচ জোগাবে রিলায়েন্স।

ই-মেলটিতে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের নন-এগজিকিউটিভ ডিরেক্টর বলেছেন, “পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য এবং সুখের যত্ন নেওয়াও রিলায়েন্স পরিবারের একটি অংশ”।

সম্প্রতিক রিলায়েন্স ফ্যামিলি ডে ২০২০-তে কোভিড টিকাকরণ নিয়ে আশ্বাস দিয়েছিলেন সংস্থার চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর মুকেশ অম্বানি এবং নীতী। সেই আশ্বাসের সূত্র ধরেই কর্মী এবং তাঁদের পরিবারের সদস্যদের বিনামূল্যে টিকা দেওয়ার পরিকল্পনা বাস্তবায়ন করছে সংস্থা। তবে এর জন্য প্রয়োজনীয় টিকা হাতে আসার পরেই পরিকল্পনাটি বাস্তবায়ন করা হবে বলে জানিয়েছে রিলায়েন্স।

ইমেল বার্তায় নীতা লিখেছেন, “রিলায়েন্স আপনার, আপনার স্ত্রী, আপনার বাবা-মা এবং ভ্যাকসিন নেওয়ার যোগ্য সন্তানদের জন্য টিকা দেওয়ার পুরো ব্যয় বহন করবে। আপনি এবং আপনার পরিবারের সুরক্ষা এবং মঙ্গল কামনা আমাদের দায়িত্ব। মুকেশ এবং আমি বিশ্বাস করি যে আমাদের সুস্বাস্থ্য একটি সুখী পরিবারের বিশেষ অংশ”।

সংবাদ সংস্থা এএনআই-এর একটি প্রতিবেদনে তাঁর মন্তব্য উদ্ধৃত করে বলা হয়েছে, “আপনার সহায়তায় আমরা খুব শীঘ্রই মহামারিকে পিছনে ঠেলে দিতে সক্ষম হব। ততক্ষণ আপনার সুরক্ষাকে হতাশ করবেন না। চূড়ান্ত সুরক্ষা এবং স্বাস্থ্যকর সতর্কতা অব্যাহত রাখুন। আমরা সম্মিলিত যুদ্ধের শেষ পর্যায়ে আছি। আমাদের অবশ্যই জিততে হবে এবং আমরা এক সঙ্গে জিতব”।

ওই বার্তায় নীতা লিখেছেন, “করোনা হারবে, ভারত জিতবে”।

আরও পড়তে পারেন: বয়স মেপে চলছে টিকাকরণ, কেন্দ্রের কাছে ব্যাখ্যা চাইল হাইকোর্ট

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন