সামনে উৎসবের মরশুম, গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল এসবিআই

0
SBI
প্রতীকী ছবি

গৃহ ঋণ (Home Loan), গাড়ি ঋণ (Car Loan) এবং ব্যক্তিগত ঋণে (Personal Loan) নতুন অফার চালু করেছে এসবিআই (SBI)। উৎসবের মরশুমের আগে, নিজের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে গ্রাহকদের জন্য বেশ কিছু নতুন সুবিধা ঘোষণা করেছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক।

এসবিআই জানিয়েছে, এই নতুন অফারগুলির সুবিধা নিতে পারেন ব্যাঙ্কের গ্রাহকরা। অফারগুলি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে তাঁরা এসবিআইয়ের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন।

নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে টুইট করে এই ঘোষণা করে এসবিআই বলেছে, উৎসবের মরশুমের আগে গাড়ি ঋণ এবং ব্যক্তিগত ঋণের বিশেষ অফার শুরু হচ্ছে। এর জন্য এখনই sbiyono.sbi-তে আবেদন করুন।

গাড়ি ঋণে প্রতি লক্ষে ১৫৩৯ টাকা, ব্যক্তিগত ঋণে প্রতি লক্ষে ১৮৩২ এবং ৭.৫ শতাংশ সুদের হারে গোল্ড লোনের সুযোগ দিচ্ছে এসবিআই। আপনি যদি এসবিআইয়ের এই অফারগুলির সুবিধা নিতে চান, তা হলে এসবিআইয়ের অফিসিয়াল ওয়েবসাইট এবং অফিসিয়াল অ্যাপ YONO- এর সাহায্যে লগ-ইন করে এই ঋণের আবেদন করতে পারেন।

Shyamsundar

এর আগে গৃহ ঋণের অফার সম্পর্কিত একটি টুইট করেছিল এসবিআই। জানিয়েছিল, উৎসবের মরশুমটি এসবিআই হোম লোন দিয়ে শুরু করুন, YONO এবং SBI-তে আকর্ষণীয় অফারগুলি উপভোগ করুন। আরও তথ্যের জন্য এবং আবেদন করতে homeloans.sbi দেখুন।

৬.৭ শতাংশ হারে ক্রেডিট স্কোর-সংযুক্ত হোম লোন অফার করছে এসবিআই। আগে ৭৫ লক্ষ টাকার উপরে গৃহ ঋণে সুদ ছিল ৭.১৫ শতাংশ। ব্যাঙ্ক এক বিবৃতিতে বলেছে, এই অফারটি যোগ্য গ্রাহকদের ঋণ থেকে ৪৫ বেসিস পয়েন্ট (১% = ১০০ বিপিএস) কমিয়ে দেবে।

আরও পড়তে পারেন:

পিএনবি গ্রাহকরা নতুন ঠিকানায় চলে গেলে শাখা পরিবর্তন করতে পারবেন অনলাইনেই

আগামী মাসেই এই দুই ব্যাঙ্কের পুরনো চেকবই বাতিল হয়ে যাবে

জিএসটির আওতায় জোম্যাটো, সুইগির মতো অ্যাপ, খাবার অর্ডার করলে কি খরচ বাড়বে?

আধার-প্যান লিঙ্কের সময়সীমা আরও ৬ মাস বাড়ল

পেনশনভোগীদের জন্য সুখবর! ঘরে বসেই মিলবে স্টেট ব্যাঙ্কের এই সুবিধা

ব্যাঙ্ক চেকে নতুন নিয়ম: বাউন্স করলে দিতে হবে বাড়তি গচ্চা

ভুল করে অন্য অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে ফেললে কী ভাবে ফেরত পাবেন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন