ডিজি গোল্ড: অনলাইনে সোনা কেনাবেচা সহজ করে দিল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

0

কলকাতা: ‘ডিজি গোল্ড’ নামে সোনা লেনদেনের নিজস্ব প্ল্যাটফর্ম লঞ্চ করার মধ্যে দিয়ে ডিজিটাল গোল্ড ব্যবসায় প্রবেশ করল ভারতের অন্যতম গয়না ব্যবসায়ী সংস্থা, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস

সোনা হল ভারতে সব বয়সের মানুষের কাছে লগ্নির জন্য চিরকালের সবচেয়ে বিশ্বস্ত জায়গা। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস জানায়, ক্রেতাদের মধ্যে ক্রমবর্ধমান নতুন নতুন প্রযুক্তি ব্যবহারের প্রবণতার কারণে এই ‘ডিজি গোল্ড’-এ ৯৯৫ পিওরিটির ২৪ ক্যারাট সোনায় লগ্নি করা হল সবচেয়ে নির্ভরযোগ্য এবং সুরক্ষিত উপায়।

বৈধ প্যান কার্ড অথবা ফর্ম নম্বর ৬১ এবং ব্যাঙ্ক অ্যাকাউন্ট থাকলেই একজন ক্রেতা ‘ডিজি গোল্ড’-এ লেনদেন করতে পারবেন। ক্রেতারা অনলাইনে ন্যূনতম ২৫০ টাকার বিনিময়ে সোনা থেকে কেনা শুরু করতে পারবেন এই ডিজি গোল্ড প্লাটফর্মে। এই অনলাইনে ডিজি গোল্ড প্লাটফর্মে কেনা সোনা ক্রেতারা চাইলে সেনকো গোল্ডের সারা ভারত জুড়ে থাকা ১১৬টিরও বেশি স্টোরে গিয়ে গয়না হিসেবে নিতে পারেন। আবার ইচ্ছে হলেই ক্রেতারা তৎকালীন দামে যে কোনো সময়, যে কোনো জায়গা থেকে এই ডিজি গোল্ড ওয়েবসাইটে কেনা সোনা অনলাইনে বিক্রিও করে দিতে পারেন।

এ প্রসঙ্গে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সিইও শুভঙ্কর সেন বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের নিজস্ব প্ল্যাটফর্ম ‘মাইডিজিগোল্ড.কম’-এর মাধ্যমে আমাদের ক্রেতাদের জন্য অনলাইন সোনা লেনদেনের ব্যবস্থা চালু করতে পেরে গর্বিত। এই নতুন প্ল্যাটফর্ম আমাদের ক্রেতাদের সুরক্ষিত ভাবে সহজে সম্পদ সঞ্চয়ে সহায়তা করবে”।

সংস্থার দাবি, ডিজি গোল্ড দিচ্ছে গ্যারান্টিযুক্ত বিশুদ্ধতার সঙ্গে সঠিক দামের আশ্বাস। কিনে ফেলা সোনা এক বিশস্ত ট্রাস্টি পরিচালিত কাস্টোডিয়ানের কাছে ১০০ শতাংশ বিমা কভারেজ-সহ সুরক্ষিত ভাবে জমা থাকবে। ক্রেতারা এই ডিজি গোল্ড প্লাটফর্মে নিশ্চিন্তে, নির্ঝঞ্ঝাটে সোনা কিনতে এবং লেনদেন করতে পারবেন । চাইলে সেই সোনার গয়না সেনকো গোল্ড স্টোর থেকে ডেলিভারিও নিতে পারবেন।

আরও পড়তে পারেন:

৩০ সেপ্টেম্বরের মধ্যে প্যান নম্বরের সঙ্গে আধার লিঙ্ক করতে বলল সেবি, নইলে…

সরকারি ই-কারেন্সি আর ক্রিপ্টোকারেন্সির তফাত অনেক, জেনে নিন গুরুত্বপূর্ণ তথ্য

আপনি কি ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করতে আগ্রহী? জানুন কী ভাবে কিনবেন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন