সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস, পূর্ব ভারতের বৃহত্তম সংগঠিত জুয়েলারি খুচরা বিক্রেতা (স্টোরের সংখ্যার উপর ভিত্তি করে), একটি নতুন ‘দুর্গা সংগ্রহ’ লঞ্চ করার ঘোষণা করেছে – ভারতের সবচেয়ে বড়ো উৎসব ‘দুর্গাপুজা’ র চেতনা উদযাপন করার জন্য তার Everlite ব্র্যান্ডের অধীনে একটি হালকা ওজনের সোনা এবং হীরার গহনা সংগ্রহ।

এই Everlite দুর্গার সংগ্রহটি প্রকৃতি এবং এই উত্সবের আশেপাশের উপাদানগুলি থেকে অনুপ্রাণিত হয়ে আজকের স্বাধীন মহিলার বিচক্ষণ পছন্দের জন্য সুন্দর কারুকাজ করা আংটি, কানের দুল, পেন্ডেন্ট এবং ব্রেসলেট অফার করে, যার মূল্য মাত্র ১৫,০০০ টাকা থেকে শুরু হয়৷

এই উপলক্ষ্যে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর ডিরেক্টর জয়িতা সেন; টলিউড তারকা মধুমিতা সরকার এবং বিশিষ্ট গায়ক, সঙ্গীত পরিচালক ও সুরকার অনুপম রায়ের উপস্থিতিতে একটি অত্যন্ত মর্মস্পর্শী সংখ্যা সহ একটি মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে । মধুমিতা যিনি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর, তাকে তার মজার এবং আনন্দের মুহূর্তগুলিতে অনুপমের সাউন্ডট্র্যাকের দ্বারা সুন্দরভাবে পরিপূরক করার সময় ছবিতে এভারলাইট সংগ্রহ দান করতে দেখা যায়।

এই আসল গানটি এভারলাইট মহিলার জন্য একটি গান, যা ইথারিয়াল মধুমিতার ছবিতে মূর্ত হয়েছে। তিনি কখনও আত্মবিশ্বাসী, কখনও অবিস্মরণীয়, কখনও বাস্তব। তিনি তার আলো, উদ্বেগহীন, অপ্রতিরোধ্য আত্মা দিয়ে প্রতিটি হৃদয় স্পর্শ করেন। সেনকো একজন মহিলার এই বিস্ময়কে উদযাপন করে অনন্য ট্রেন্ডি জুয়েলারির চমৎকার Everlite সংগ্রহের সাথে, যা ছবিতে সুন্দরভাবে প্রদর্শিত হয়েছে।

এই উপলক্ষে মন্তব্য করতে গিয়ে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর মিসেস জয়িতা সেন বলেন, “দুর্গা পূজা, এই বছরটি অতিরিক্ত বিশেষ কারণ এটি ইউনেস্কো থেকে মর্যাদাপূর্ণ হেরিটেজ ট্যাগ পাওয়ার পর প্রথম। আমাদের Everlite দুর্গার সংগ্রহ আধুনিক ভারতীয় মহিলার জন্য তৈরি করা হয়েছে। আমাদের লাইটওয়েট সংগ্রহের জন্য অনুপ্রেরণা আসে জীবনের বিভিন্ন দিক থেকে যা কর্মজীবী নারীরা গ্রহণ করেন। আমরা নিশ্চিত যে এই দুর্গাপূজা, আমাদের Everlite সংগ্রহটি প্যান্ডেল-হপিং এবং আরও অনেক কিছুর জন্য বেরিয়ে আসা সমস্ত মহিলাদের জন্য পছন্দের পছন্দ হবে!”

মধুমিতা সরকার বলেন, “সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর মতো একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পারাটা সম্মানের, যেটির উত্তরাধিকার পাঁচ দশকেরও বেশি। ছবিটির শুটিং চলাকালীন আমাদের একটি দুর্দান্ত সময় ছিল এবং আমি আধুনিক ভারতীয় নারীর মূর্ত প্রতীক একটি ব্র্যান্ডকে সমর্থন করার সুযোগ দেওয়ার জন্য জয়িতা এবং শুভঙ্করের কাছে কৃতজ্ঞ।”

এ ছাড়াও সেনকো গোল্ড এবং ডায়মন্ড গ্রাহকদের জন্য কিছু আকর্ষণীয় অফার রয়েছে যেমন সোনার গহনার উপর ১৫ শতাংশ ছাড় এবং ডায়মন্ডের গহনার উপর ১০০ শতাংশ পর্যন্ত ছাড়৷ everlite.com এও কিছু অনলাইন অফার রয়েছে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন