পুজোয় সাইকেল পিওর আগরবাতি-র ‘সুবাসের আশা’ প্রচারে সৌরভ গঙ্গোপাধ্যায়

0

কলকাতা: ধুপ থেকে এারোস্পেসে বিচরণকারী এন-আর গ্রুপের সাইকেল পিওর আগরবাতি শুরু করেছে ‘ফ্যাগরেন্স অব হোপ’ (Fragrance of Hope) প্রচার। দুর্গাপুজার জন্য এটা সংস্থার নতুন একটা প্রচার, যার লক্ষ্য হল এই দুঃসময়েও মানুষের মনে আশা ও ভক্তির সচেতনতা বাড়িয়ে তোলা। সেই বার্তা ছড়িয়ে দেওয়ার জন্য সংস্থা বেছে নিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)।

দুর্গাপুজার সময়ে এই এই প্রচারটি চলবে সমস্ত চ্যানেল এবং এই ব্র্যান্ডের সোশাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে। গত পাঁচ বছরে, সৌরভ গঙ্গোপাধ্যায় এই ব্র্যান্ডের পণ্যগুলির প্রচারে নিরন্তর অংশগ্রহণ করে চলেছেন।

ভারতীয় ক্রিকেটের কিংবদন্তিকে নিজেদের ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে বেছে নেওয়ার কারণে, সংস্থার পণ্যগুলোর শক্তিশালী একটি বাজার তৈরি হয়েছে। বাড়িতে পুজো করার কাজে দরকার, এমন ধরনের বিভিন্ন পণ্যগুলির মধ্যে অন্যতম হল ম্যাজেস্টিক সাইকেল রিদম আগরবাতি, নৈবেদ্য কাপ সমব্রনি ইত্যাদি।

এই বিশেষ প্রচার সম্পর্কে সাইকেল পিওর আগরবাতি-র ম্যানেজিং ডিরেক্টর অর্জুন রঙ্গা বলেন, “অতিমারির কারণে আমরা এক কঠিন সময়ের মধ্য দিয়ে কাটিয়েছি। এই কঠিন সময় আমাদের খুব ভালো করে যে বিষয়গুলোর শিক্ষা দিয়েছে তা হল প্রার্থনা করতে ও ভালো সময়ের জন্য অপেক্ষা করতে। আমরা এই আশার বাণী ছড়িয়ে দিতে চাই এই প্রচারের মাধ্যমে। আমরা কৃতজ্ঞ যে দাদাকে এই প্রচারের জন্য আমরা পেয়েছি। জীবনের প্রতি তাঁর দৃষ্টিভঙ্গি এবং তার নিজের জীবন – এই দেশের জন্য অনুপ্রেরণা ও আশার উৎস”।

অন্য দিকে, প্রচারে অংশ নেওয়ার ব্যাপারে সৌরভ বলেন, “ব্র্যান্ডটি সবসময় উৎকৃষ্ট পণ্য সরবরাহ এবং পুজোর অভিজ্ঞতা বাড়ানোর জন্য নিরন্তর প্রচেষ্টা চালিয়ে যায়। আশা ও বিশ্বাসের বার্তা ছড়িয়ে দেয় এমন একটি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি কৃতজ্ঞ। আমি এই উত্তরাধিকারের অংশ হতে পেরে এবং পশ্চিমবঙ্গে এই আকর্ষণীয় ব্র্যান্ডের প্রতিনিধিত্ব করতে পেরে আনন্দিত”।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন এখানে: 

আধুনিক ভারতীয় মহিলারা বিয়ে করতে চান না, বিয়ে করলেও সন্তানের জন্ম দিতে অরাজি, মন্তব্য কর্নাটকের স্বাস্থ্যমন্ত্রীর

আরও সহজে হোয়াটসঅ্যাপে ভয়েস মেসেজ রেকর্ড করার নতুন ফিচার

পরিস্থিতি কার্যত অপরিবর্তিত, পঞ্চমীতে বাড়ল না পশ্চিমবঙ্গের দৈনিক কোভিড সংক্রমণ

বড়োসড়ো চমক গোয়ায়! তৃণমূলে যোগ দিচ্ছেন লাকি আলি এবং নাফিসা আলি?

তারকা প্রচারকের তালিকায় নাম নেই, বিদ্রুপের শিকার হয়ে ‘রকেট সায়েন্স’ প্রসঙ্গ টানলেন বাবুল সুপ্রিয়

ভোজ্য তেলের দাম নিয়ন্ত্রণে বড়োসড়ো পদক্ষেপ কেন্দ্রের

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন