নতুন প্রিপেড প্ল্যান ঘোষণা করল ভোডাফোন আইডিয়া, মিলবে ৩ ডিসেম্বর থেকে

0
Vodafone-Idea
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: প্রিপেড পণ্য এবং পরিষেবায় রবিবার নতুন প্ল্যান ঘোষণা করলে ভোডাফোন আইডিয়া।

এর আগেই ভোডাফোন আইডিয়া জানিয়েছিল, ১ ডিসেম্বর থেকে মাশুল বৃদ্ধি করা হবে। সুপ্রিম কোর্ট অ্যাডজাস্টটেড গ্রস রেভেনিউ বা এজিআর নিয়ে কঠিন নির্দেশ দেওয়ার পরই সংস্থা এই মাশুল বৃদ্ধির কথা জানায়। একই সঙ্গে ৫০,৯৯২ কোটি টাকার সর্বাধিক ত্রৈমাসিক লোকসানও সংস্থাকে এই সিদ্ধান্ত নিতে বাধ্য করে।

ভোডাফোন আইডিয়া নতুন যে প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে তার মধ্যে রয়েছে ৪৯ টাকার একটি প্ল্যান। সুবিধা হিসাবে পাওয়া যাবে ৩৮ টাকার টকটাইম, ১০০ এমবি ডেটা। এই ৪৯ টাকার প্ল্যানে গ্রাহককে প্রতি সেকেন্ড আউটগোয়িং কলের জন্য খরচ করতে হবে ২.৫ পয়সা।

অন্য দিকে ৭৯ টাকার প্ল্যানে টকটাইম মিলবে ৬৪ টাকা। পাওয়া যাবে ২০০ এমবি ডেটা। আউটগোয়িং কলের জন্য প্রতি সেকেন্ডে এক পয়সা খরচ হবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

আনলিমিটেড প্যাকের মধ্যে রয়েছে:

৩৭৯ টাকা– মেয়াদ ৮৪ দিন, আনলিমিটেড ভয়েস (৩,০০০ মিনিট অফনেট কলের জন্য এফইউপি), ৬ জিবি ডেটা, ১,০০০ এসএমএস।

এখানে ক্লিক করে দেখুন নয়া প্রিপেড প্ল্যান ঘোষণা করল এয়ারটেল

৫৯৯ টাকা– মেয়াদ ৮৪ দিন, আনলিমিটেড ভয়েস (৩,০০০ মিনিট অফনেট কলের জন্য এফইউপি), প্রতিদিন ১.৫ জিবি ডেটা, প্রতিদিন ১০০ এসএমএস।

৬৯৯ টাকা– মেয়াদ ৮৪ দিন, আনলিমিটেড ভয়েস (৩,০০০ মিনিট অফনেট কলের জন্য এফইউপি), প্রতিদিন ২ জিবি ডেটা, প্রতিদিন ১০০ এসএমএস।

১৪৯৯ টাকা– মেয়াদ এক বছর (৩৬৫ দিন), আনলিমিটেড ভয়েস (১২,০০০ মিনিট অফনেট কলের জন্য এফইউপি), ২৪ জিবি ডেটা, ৩,৬০০ এসএমএস।

২৩৯৯ টাকা– মেয়াদ এক বছর (৩৬৫ দিন), আনলিমিটেড ভয়েস (১২,০০০ মিনিট অফনেট কলের জন্য এফইউপি), প্রতিদিন ১.৫ জিবি ডেটা, প্রতিদিন ১০০ এসএমএস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.