ঘোষণা অনুয়ায়ী ওলা ইলেকট্রিক স্কুটার কিনতে পারলেন না ক্রেতারা, প্রযুক্তিগত গোলযোগে দিন পিছোল

0

ওলা ঘোষণা করেছিল, নিজের তৈরি ইলেকট্রিক স্কুটার বিক্রি শুরু হবে বুধবার সন্ধ্যা ৬টা থেকে। সময় পার হয়ে গেলেও শুরু হয়নি বিক্রি। এর পরই ওলার তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, ওয়েবসাইট এবং প্ল্যাটফর্মের প্রযুক্তিগত ত্রুটির কারণে তা স্থগিত করা হয়েছে।

রাত ৯টার সময় বিক্রি স্থগিত করার ঘোষণা করা হয়। ভাবীশ আগরওয়াল তখন একটি বিবৃতি জারি করে বিক্রি প্রক্রিয়ায় সমস্যাগুলির বিষয়ে জানান। সংস্থা এখন ১৫ সেপ্টেম্বর সকাল ৮টায় বিক্রি শুরুর তারিখ পরিবর্তন করেছে।

Shyamsundar

ভাবীশ আগরওয়াল জানান, সরাসরি বিক্রি এবং পেমেন্ট প্রক্রিয়াকরণে প্রযুক্তিগত সমস্যার সম্মুখীন হচ্ছেন তাঁরা। তিনি আরও দাবি করেন, ওয়েবসাইটটির মান প্রত্যাশা অনুযায়ী নয়। সব মিলিয়ে পুরো পক্রিয়ায় ব্যাঘাত ঘটেছে। ওলা ইলেকট্রিক স্কুটারের জন্য বুকিং করা সমস্ত ক্রেতার কাছে এর জন্য তিনি ক্ষমা চেয়ে নিয়েছেন।

বিবৃতিতে তিনি লিখেছেন, “আমি আপনাদের সকলের কাছে ক্ষমা চাইছি। কয়েক ঘণ্টা ধরে অনেককেই অপেক্ষা করতে হয়েছিল। ওয়েবসাইটটির মান আমাদের প্রত্যাশা অনুযায়ী ছিল না। আমি জানি এর জন্য আপনাকে হতাশ হতে হয়েছে। আমি স্পষ্টতই এই অত্যন্ত হতাশাজনক অভিজ্ঞতার জন্য আপনাদের প্রত্যেকের কাছে আন্তরিক ভাবে দু:খিত। “

ভাবীশ নিশ্চিত করেছেন, বুকিংয়ের ওয়েটিং লাইন এবং অবস্থানে কোনো পরিবর্তন করা হবে না। যে সব ক্রেতা আগে থেকেই স্কুটারের বুকিং করেছেন, তাঁরাই প্রথমে কিনতে পারবেন। ডেলিভারির সময়সূচীও সে ক্ষেত্রে প্রভাবিত হবে না।

আরও পড়তে পারেন: 

ওলা স্কুটার লঞ্চ করল ভারতে, জানুন কোন রাজ্যে দাম কত

ওলা স্কুটার পাওয়া যাবে ১০টি রঙে, বুকিং করলে পৌঁছে যাবে ঘরের দরজায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন