স্কুটার কেনার কথা ভাবছেন? ইয়ামায়া দিচ্ছে বাম্পার প্রাইজ, সঙ্গে দুর্দান্ত ছাড়!

0

খবর অনলাইন ডেস্ক: চলতি আগস্ট মাসে স্পেশ্যাল ফেস্টিভ অফার ঘোষণা করল দু’চাকার গাড়ি নির্মাতা সংস্থা ইয়ামাহা

ভারতের বাজারে বিক্রি হওয়া স্কুটারের উপর ঘোষণা করা হয়েছে বাম্পার প্রাইজ এবং বিশেষ ছাড়ের সুবিধা। আগামী ৩১ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে এই সুবিধা।

Shyamsundar

স্কুটারগুলির মধ্যে রয়েছে নতুন ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআই হাইব্রিড, ইয়ামাহা রেজেডআর ১২৫ এফআই, ইয়ামাহা রেজেডআর স্ট্রিট র‍্যালি ১২৫ এফআই এবং ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআইয়ের নন-হাইব্রিড সংস্করণ।

আগস্ট ২০২১ সালে যেসব ক্রেতা ইয়ামাহা স্কুটার কেনার পরিকল্পনা করছেন, তাঁরা ২,৯৯৯ টাকা মূল্যের একটি নিশ্চিত উপহার পাবেন এবং বাম্পার পুরস্কার জেতার সুযোগ পাবেন। সেই সঙ্গে ২০ হাজার টাকা এবং তারও বেশি সুবিধা পেলেও পেতে পারেন।

ইয়ামাহা রে জেডআর ১২৫ এফআই, রে জেডআর স্ট্রিট র‍্যালি ১২৫ এফআই এবং স্ট্যান্ডার্ড ফ্যাসিনো ১২৫ এফআই-তে, কম ডাউনপেমেন্টে ৩,৮৭৬ টাকার বিমা সুবিধা-সহ প্যান-ইন্ডিয়া অফার দিচ্ছে সংস্থা।

তামিলনাড়ু বাদে সমস্ত রাজ্যের সমস্ত স্কুটারগুলিতে, ২,৯৯৯ টাকা মূল্যের নিশ্চিত উপহার দিচ্ছে ইয়ামাহা। সেই সঙ্গে ৩৫ হাজার টাকা পর্যন্ত উপহার বা বাম্পার পুরস্কার জেতার সুযোগ পেতে একটি স্ক্র্যাচ অ্যান্ড উইন অফার দিচ্ছে ইয়ামাহা। এক লক্ষ টাকার বাম্পার প্রাইজের পাশাপাশি ২০ হাজার টাকার অতিরিক্ত সুবিধাও রয়েছে। অফারে প্রযোজ্য রয়েছে শর্তও।

সংস্থা ঘোষণা করেছে, এর পরে মোটর বাইকের উপরও দুর্দান্ত অফার আসতে চলেছে।

আরও পড়তে পারেন: ১৮৪ সিসি অ্যাডভেঞ্চার বাইকের নতুন টিজার ভিডিও প্রকাশ করল হোন্ডা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন