jio

ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, দেশ এবং তার বাসীর প্রতিটি মুহূর্তের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখতে চাইছে রিলায়েন্স জিও। সে কারণেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর খেলাকে সামনে রেখে সংস্থা তার গ্রাহকদের জন্য নিয়ে এল এক বিশেষ ইন্টারনেট ডেটা প্যাক।

খবর বলছে, জিও তার এই রিচার্জ প্ল্যানের নাম রেখেছে ‘ক্রিকেট সিজন প্যাক’। মানে এটা স্পষ্ট যে একবার রিচার্জ করালেই একটা সিজনের ক্রিকেটের পুরোটাই দেখার সুবিধা গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে সংস্থা।
জানা গিয়েছে, ২৫১ টাকার এই প্ল্যানটি বিশেষ ভাবে তৈরি হয়েছে শুধু ভিডিও দেখার জন্য়। ৫১ দিন ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর খেলা এই বিশেষ প্যাকের মাধ্যমে যেখানে খুশি, যতক্ষণ খুশি দেখতে পারবেন গ্রাহকরা, দাবি সংস্থার।

অবশ্য ৫১ দিন ধরে কার্যকরী থাকা ১০২ জিবি ৪জি ইন্টারনেট ডেটার এই প্ল্যানের সুবিধার পাশাপাশি কিচু অসুবিধাও আছে। সংস্থা বলছে, প্রায় সব খেলাই দেখা যাবে। কোনগুলো যাবে না, তা এখনও পর্যন্ত স্পষ্ট করে জানানো হয়নি।

আর শুধুই আইপিএল-এর ভিডিও দেখার সুযোগ নয়। এর সঙ্গে আইপিএল উন্মাদনাকে মাথায় রেখে ‘জিও ক্রিকেট প্লে অ্যালং’ নামের একটা ভিডিও গেমও বাজারে আনছে সংস্থা। সঙ্গে রয়েছে ‘জিতো ধন ধনা ধন’ নামের এক প্রতিযোগিতাও যা আশাতীত পুরস্কারের প্রতিশ্রুতি দিচ্ছে।

জিও-র এই প্যাকের সময়সীমা ৭ এপ্রিল থেকে ২৭ মে পর্যন্ত। অন্য দিকে ৭ এপ্রিল থেকেই শুরু হয়ে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর খেলাও। এ বার সিদ্ধান্ত আপনার- প্যাকটা রিচার্জ করবেন কি না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন