ওয়েবডেস্ক : জোড় ধাক্কা এ বার এয়ারসেলের প্ল্যানেও। কলকাতার গ্রাহকদের জন্য মঙ্গলবার কয়েকটি নতুন প্ল্যান আনল এয়ারসেল। এই প্ল্যানগুলিতে ন্যূনতম খরচে ফোনে, এসএমএস-এর পাশাপাশি থাকছে সস্তায় ডাটা ব্যবহারের বন্দোবস্তও।

৯৩ টাকার এই প্ল্যানে নতুন গ্রাহকরা পাবেন, ১ বছর ধরে মিনিটে ২০ পয়সা খরচে কলের সুবিধে, মাসে ২৫০ এমবি ডেটা এবং বছরে ৫০টা লোকাল আর ন্যাশনাল এসএমএস। এছাড়া এই ৯৩ টাকার সঙ্গেই মিলবে ৭০ টাকার টকটাইম।

১৭৫ টাকায় ৩০ দিন আর ৩৪৯ টাকায় ৮৪ দিনের প্ল্যান। এই দু’টি প্ল্যানেই রয়েছে প্রতিদিন ১ জিবি ৩জি/২জি ডেটা, দেশের যে কোনো প্রান্তে যতখুশি ফোন, দেশের যে কোনো প্রান্তে ৩০ দিনে ১০০টা এসএমএস।

এয়ারসেলের পুরোনো গ্রাহকরা ৯৪ টাকা রিচার্জ করলে ৩৬৫ দিন মিনিটে ২০ পয়সা খরচ করে দেশের যে কোনো প্রান্তে ফোন করতে পারবেন। এছাড়া ১৪০০টি এসএমএস পাবেন ৩৬৫ দিনের জন্য।

এছাড়া এয়ারসেলের পুরনো গ্রাহকরা ২৮ দিনের মেয়াদে ১৪৮ টাকা রিচার্জ করলে পাবেন ২ জিবি ৩জি/২জি ডেটা, ১০০টা লোকাল আর ন্যাশনাল এসএমএস, দিনে সর্বোচ্চ ২৫০ মিনিট কল করার সুবিধে। সে ক্ষেত্রে ২৮ দিনে মোট ১০০০ মিনিট কথা বলা যাবে।

তা ছাড়া ৩৪৮ টাকায় ৮৪ দিনের প্ল্যানও আছে। এতে রয়েছে ৩০০ মিনিট/দিন (সপ্তাহে সর্বাধিক ১২০০ মিনিট), প্রতিদিন ১ জিবি ৩জি/২জি ডেটা ব্যবহারের সুযোগ।

কলকাতায় এই সংস্থার ব্যবসায়িক প্রধান অমিতাভ আখৌরি সাংবাদিকদের বলেন, কলকাতার মানুষদের সেরা পরিষেবা দেওয়ার চেষ্টা করছে সংস্থা।

অন্যদিকে জিওতে ৪জি ডেটা সরবরাহ করছে সংস্থা। সঙ্গে ৩৯৯ টকায় ৭০ দিনের জন্য আনলিমিটিড কল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here