smartphone

ওয়েবডেস্ক: ‘মেরা পহেলা স্মার্টফোন’!

ঠিক নামেই ছাড়ের এই সুবিধা গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আমাজন। টেলিকম সংস্থা এয়ারটেল-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে। জানাচ্ছে, এই অফারের অধীনে ৬৫টি স্মার্টফোনের মডেলে পাওয়া যাবে নির্দিষ্ট ২,৬০০ টাকা ছাড়! তার এক পয়সা কমও নয়, তার চেয়ে বেশিও নয়!

ব্যাপারটা কী, তা জানার আগে কোন কোন সংস্থার স্মার্টফোন এই অফারে মিলবে, সেটা জেনে রাখা ভালো! আমাজন দাবি করছে, যা কিছু বিখ্যাত স্মার্টফোন সংস্থা আছে, সবার তৈরি জিনিসই পাওয়া যাবে এই অফারের অধীনে। স্যামসাং, ওয়ানপ্লাস, জিওমি, অনর, এলজি, লোনোভো, মোটোরোলা- আরও অনেক সংস্থারই স্মার্টফোন আপাতত ক্রেতার হাতের মুঠোয়।

কিন্তু পাশাপাশি আরেকটা ব্যাপারও না জেনে রাখলে মুশকিল। ২,৬০০ টাকা ছাড় হিসাবে পাওয়া যাচ্ছে ঠিকই, তবে সেটা ফোন কেনার সময়ে পাওয়া যাবে না। ফোন কিনতে হবে যা দাম, তার পুরোটা দিয়ে। ভাবছেন, তা হলে আর ক্যাশব্যাক অফার বলা হচ্ছে কেন?

এই জায়গাতেই এসে আমাজন-এর এই অফারকে ক্যাশব্যাক করে তুলছে এয়ারটেল। বলছে, ফোন কেনার পরে প্রথমে ফেরত আসবে ৫০০ টাকা। তার জন্যে অবশ্য প্রথম ১৮ মাস ৩,৫০০ টাকার রিচার্জ করাতে হবে। এর পরের ১৮ মাসে আরও ৩,৫০০ টাকার রিচার্জ করালে ফেরত পাওয়া যাবে ১,৫০০ টাকা। দুইয়ে মিলে ২,০০০ টাকা ফেরতের হিসাব মিলল!

আর বাকি ৬০০ টাকা?

ওটা ফেরত পাওয়া যাবে আমাজন-এর রিচার্জ প্ল্যাটফর্ম থেকে এয়ারটেল-এর ১৬৯ টাকার ২৪টা রিচার্জ করালে!

এ বার ভাবুন তো- সত্যিই কি একটা স্মার্টফোন কেনার জন্যে এত কিছু করতে রাজি আছেন আপনি?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here