ওয়েবডেস্ক: জিওর ধাক্কায় এবার ১০০% ক্যাশব্যাক অফার নিয়ে এল এয়ারটেল। ৩৪৮ বা ৩৪৯ টাকার রিচার্জে মিলবে ১০০% ক্যাশব্যাক। তবে একবারে নয়, পরপর সাত বার রিচার্জে প্রতিবার মিলবে ৫০ টাকা করে। জিও-র মতো রিচার্জ ভাউচারে নয়, টাকার আকারেই মিলবে ক্যাশব্যাক। তবে সেই টাকাটা জমা পড়বে আপনার এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক অ্যাকাউন্টে। সেই টাকা আপনি আপনার খুশি মতো ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: জিও, এয়ারটেল ও ভোডাফোনের মাসিক ফোরজি প্রিপেড প্ল্যানগুলির তুলনা

তবে হ্যাঁ, মনে রাখবেন, এই সাতবারই আপনাকে রিচার্জ করতে হবে এয়ারটেল পেমেন্টস ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে। বর্তমানে দেশের ১০ লক্ষেরও বেশি এয়ারটেল স্টোর থেকে পেমেন্টস ব্যাঙ্কের মাধ্যমে টাকা খরচ করা যায়।

এয়ারটেল এই অফারটিকে দেওয়ালি অফার বললেও, অফারটি কবে শেষ তা জানানো হয়নি।

৩৪৮ বা ৩৪৯ টাকার রিচার্জের ক্ষেত্রে সকলেই ১০০ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা পাবেন। কোনো কোনো গ্রাহক ৩৯৯, ৫৪৮ ও ৫৪৯ টাকার রিচার্জেও বেশ কিছু টাকা ক্যাশব্যাক পাবেন। সেক্ষেত্রে প্রথমবার রিচার্জে পাওয়া যাবে ৭৫ টাকা এবং পরের সাতবার রিচার্জে মিলবে ৪০ টাকা করে।

আরও পড়ুন: কম টাকায় ফোন ও ডাটার লড়াইয়ে এয়ারটেল ও বিএসএনএল; কোনটা কিনবেন?

মনে করিয়ে দিই, এয়ারটেলের ৩৪৯ টাকার প্ল্যানে ২৮ দিনের জন্য রিচার্জ করা যায়। এতে প্রতিদিন ১ জিবি করে ডাটা ব্যবহারের সুবিধা মেলে। দিনে সর্বাধিক ৩০০ মিনিট এবং সপ্তাহে সর্বাধিক ১২০০ মিনিট দেশের যে কোনো প্রান্তে কথা বলা যায়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here