airtel

ওয়েবডেস্ক: শুক্রবার ভোডাফোন প্রতিশ্রুতি দিয়েছে অতিরিক্ত ২০ জিবি ডেটা গ্রাহককে দেওয়ার। তার কিছুক্ষণের মধ্যেই এয়ারটেল চমকে দিল নয়া এক অফারে। তা যেমন সাশ্রয়জনক, তেমনই চিত্তাকর্ষকও!

এবার তাহলে ঠিক কী অফার গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে সংস্থা?

সে কথায় আসার আগে জানিয়ে দেওয়া ভাল- এই অফার শুধুই প্রিপেড গ্রাহকদের জন্য। সেইমতো এয়ারটেল এবার প্রিপেডে দিচ্ছে মাত্র ৪৯ টাকায় ১ জিবি ডেটা। এছাড়াও রয়েছে একটি ১৫৭ টাকার প্ল্যান। সেখানে মিলছে ৩ জিবি ডেটা। ২৭ দিন পর্যন্ত এই সুবিধা মিলবে প্ল্যানটিতে।

আরও পড়ুন: ভোডাফোন দিচ্ছে অতিরিক্ত ২০ জিবি ডেটা, কী করতে হবে অফারটি পেতে?

তবে এই ডেটা বিতরণের প্রতিযোগিতার বাজারে সব সংস্থাই আস্তিনের ভাঁজে লুকিয়ে রাখছে কিছু মন খারাপ করার মতো তথ্য। এয়ারটেলের এই দুই প্ল্যানও তার বাইরে নয়। প্রথমে জানা গিয়েছিল, এই ৪৯ এবং ১৫৭ টাকার প্ল্যানের সুবিধা নির্দিষ্ট থাকবে কেবল বিশেষ কিছু গ্রাহকের জন্য। কিন্তু এয়ারটেলের অ্যাপ বলছে, সে সব কিছু নয়, সব প্রিপেড গ্রাহকরাই এই সুবিধা পাবেন।

তাহলে প্ল্যানের অনুজ্জ্বল দিকটা কী?

৪৯ টাকায় ১ জিবি ডেটা পেলেও তা খরচ করে ফেলতে হবে ১ দিনেই! মাত্র ২৪ ঘণ্টার বেশি এই প্ল্যান ব্যবহারের সুবিধা দিচ্ছে না সংস্থা। পাশাপাশি, এই দুটি প্ল্যানই কেবল ডেটাই তুলে দিচ্ছে গ্রাহকের হাতে। মানে, এই প্ল্যানে কল-সংক্রান্ত কোনো সুযোগ-সুবিধা থাকছে না।

এবার বিচার আপনার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here