ওয়েবডেস্ক: প্রতি মুহূর্তে ডেটা প্যাকের নিয়ম-কানুন আর দাম বদলে যাচ্ছে টেলিকম সংস্থার চক্করে! ও দিকে, ডেটা না থাকলে আমাদের স্মার্টফোন তো প্রায় মরুভূমি! কাজেই একবার চলতি মাসের অফারগুলোয় চোখ বুলিয়ে নিলে হয় না?

জিও:

যদি দিন পিছু ১.৫ জিবি করে ডেটা দরকার হয়, চোখ রাখা যায় জিওর ৩৯৯ টাকা আর ৪৪৯ টাকার প্ল্যানে। দুটোতেই অফুরন্ত কলিং আর দিন পিছু ১০০টি করে এসএমএস-এর সুবিধা থাকছে। শুধু ৩৯৯ টাকায় অফার মিলছে ৮৪ দিনের জন্য, বাকিটায় ৯১ দিন!

কলিং আর এসএমএস-এর অফার এক রেখে যদি দিন পিছু ২ জিবি করে ডেটা দরকার হয়, তা হলে নেওয়া যায় ৪৪৮ টাকা ৪৯৮ টাকার মধ্যে যে কোনো একটা প্ল্যান! প্রথমটার মেয়াদ ৮৪ দিন এবং দ্বিতীয়টার ৯১ দিন!

আরও পড়ুন: ২০০ টাকাতেই সারা দিন অফুরন্ত ডেটা চাইছেন? চোখ রাখুন এই প্রিপেড প্ল্যানগুলোয়!

এয়ারটেল:

এই সংস্থার ৩৯৯ টাকার প্ল্যান দিন পিছু ১.৪ জিবি করে ডেটা দিচ্ছে ৭০ দিনের জন্য! তবে এই প্ল্যানটারই রিচার্জ মোবাইল অ্যাপ মারফত করালে মেয়াদ বেড়ে হয়ে যাবে ৮৪ দিন! আর ৫০৯ টাকার প্ল্যান? পুরোটাই এক, শুধু মেয়াদটা ৮৪ দিন এই যা!

২ জিবি চাইলে এয়ারটেলের ৪৯৯ টাকার প্ল্যানেও চোখ রাখা যেতে পারে! সুবিধে জিও-র ৪৯৮ টাকার প্ল্যানের মতোই, শুধু মেয়াদটা ৯ দিন কম- এই যা!

ভোডাফোন:

সংস্থার ৪৫৮ টাকার প্ল্যানে দিন পিছু ১.৫ জিবি ডেটা, ২৫০ মিনিট অফুরন্ত কলিং আর ১০০টা এসএমএস-এর সুবিধা মিলবে! মেয়াদ ৮৪ দিনের! ৫০৯ টাকায় সবটাই এক, শুধু মেয়াদ ৯০ দিনের!

এ ছাড়া সংস্থার ৫৬৯ টাকার প্ল্যানটাও মন্দ নয়!  এখানে দিন পিছু ৩ জিবি করে ডেটা মিলছে ৮৪ দিনের জন্য! এ বার সিদ্ধান্ত আপনার!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন