motorola

ওয়েবডেস্ক: বিষয়টা মোটোরোলার ৪৫তম বার্ষিকী উদযাপন! যা কি না ঘটা করে পালন করছে অ্যামাজন সংস্থা! ফলে, আপাতত অবিশ্বাস্য কম দামে যে স্মার্টফোনগুলো গ্রাহকের হাতে তুলে দিতে বদ্ধপরিকর হয়েছে সংস্থা, তার সবকটাই মোটোরোলা-র! বাছাবাছির সুযোগ কেবল রয়েছে ফোনের মডেলের ক্ষেত্রে!

motorola

অ্যামাজন তাদের এই বিশেষ ছাড়ের মোটোরোলার যে স্মার্টফোনগুলোকে রেখেছে, সেগুলো হল- মোটো জি৫, মোটো জি৫ প্লাস, মোটো জি৫এস, মোটো জি৫এস প্লাস এবং মোটো জেড২ প্লে। এ বার দেখে নেওয়া যাক, কোন ফোন কী রকম দামে পাওয়া যাচ্ছে।

১১,৯৯৯ টাকার মোটো জি৫-এর দাম কমে দাঁড়িয়েছে ৮,৪২০ টাকায়। ১৫,৯৯৯ টাকার মোটো জি৫ প্লাস পাওয়া যাচ্ছে ৯,৯০০ টাকায়। মোটো জি৫ এস-এর দাম ১৩,৯৯৯ টাকা থেকে কমে গিয়ে হয়েছে ৯,৯৯৯ টাকা। তেমনই ১৬,৯৯৯ টাকা নয়, বরং ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে মোটো জি৫ এস প্লাস। আর যাঁরা মোটোরোলার জি৫ সিরিজের ফোন কিনতে চাইছেন না, তাঁদের জন্য মোটো ডেড২ প্লে-র দাম ২৭,৯৯৯ টাকা থেকে কমে দাঁড়িয়েছে ২০,৯৯৯ টাকায়!

সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফার-ও! অ্যামাজন জানিয়েছে, গ্রাহকের পুরনো স্মার্টফোনের উপরে ভিত্তে করে ১২,৩৯৮ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে! এ ছাড়া রয়েছে অ্যাক্সিস, সিটিব্যাঙ্ক, এইচডিএফসি, আইসিআইসিআই, ইন্ডাসইন্ড, কোটাক মাহিন্দ্রা, আরবিএল, এসবিআই, স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং ইয়েস ব্যাঙ্কের মাধ্যমে এএমআই-এর সুবিধাও!

motorola

এই অফারের সময়সীমা স্রেফ বুধবার পর্যন্তই! শুরু হয়েছে মঙ্গলবার থেকে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন