asus

ওয়েবডেস্ক: যদি বাজেটের মধ্যে সব দিক থেকে টেক্কা দেওয়ার মতো একটা স্মার্টফোন দরকার হয়, তবে এত দিন পর্যন্ত সে ক্ষেত্রে রেডমি-কে টেক্কা দেওয়া ছিল মুশকিলের। কিন্তু সে কাজটা আপাতত করে ফেলেছে আসুস। বাজারে এসেছে তাদের নতুন স্মার্টফোন জেনফোন ম্যাক্স প্রো এম১।

তা হলে দাম আর ফিচারের দিক থেকে সেরা কে? সেটা এ বার দেখে নেওয়া যাক!

আসুস-এর এই নয়া ফোন যদি ৩ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজ-সহ কিনতে হয়, তা হলে দাম পড়বে ১০,৯৯৯ টাকা। আর যদি ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের বিকল্প বেশি পছন্দ হয়, তবে দাম দিতে হবে ১২,৯৯৯ টাকা। আর রেডমি নোট ৫ প্রো-র দাম ১৩,৯৯৯ টাকা। এই দামে যে মডেলটি পাওয়া যাবে, তার র‍্যাম ৪ জিবি এবং স্টোরেজ ৬৪ জিবি। আর ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ রেডমির স্মার্টফোনের দাম দাঁড়াচ্ছে ১৬,৯৯৯ টাকা।

পাশাপাশি, ফ্লিপকার্টের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় আসুস-এর ক্ষেত্রে দুটো বাড়তি সুবিধা পাওয়া যাচ্ছে। ভায়া ফ্লিপকার্ট এই ফোন কিনলে বছরে ৪৯ টাকায় যে কোনো রকম পরিষেবা পাওয়া যাবে ফোনের ক্ষেত্রে। সঙ্গে যাঁরা প্রিপেডে থাকতে চান, তাঁরা পাবেন ভোডাফোনের তরফ থেকে ১২ মাসের জন্য ১০ জিবি ফ্রি ডেটা। এই সুবিধা পাওয়া যাবে ১৯৯ টাকা বা তার উপরের প্রিপেড রিচার্জের ক্ষেত্রে। আর পোস্টপেডে থাকতে হলে ৩৯৯ টাকা বা তার উপরে রিচার্জ করালে প্রতি মাসে মিলবে ১০ জিবি করে ফ্রি ডেটা। ফ্লিপকার্টে আসুস-এর এই স্মার্টফোনের কেনাকাটা শুরু হবে ৩ মে থেকে।

আর ফিচার? সে দিক থেকে কোন ফোন সেরা, সরাসরি দেখে নিন উপরের ভিডিওয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here