ওয়েবডেস্ক : একই মূল্যে দু’টি থেকে তিনটি নম্বর একই সঙ্গে চালানোর সুবিধা দিচ্ছে এয়ারটেল। এই অতিরিক্ত নম্বরের জন্য এক টাকাও অতিরিক্ত ব্যয় করতে হবে না। এই বিশেষ অফারকে বলা হচ্ছে ‘অ্যাড অন কানেকশন’।

এয়ারটেলের পোস্টপেড কানেকশনের ক্ষেত্রেই এই বিশেষ সুবিধে দিচ্ছে সংস্থা। ৭৯৯ টাকার প্ল্যানে এখন একটি নয়, দু’টি নম্বর ব্যবহার করা যাবে। দ্বিতীয় নম্বরটিও ঠিক একই সুবিধে ভোগ করবে যা প্রথম নম্বরটি ভোগ করে। এ ক্ষেত্রে পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল। প্ল্যানটিতে ডেটা অফার যেমন আছে তা দু’টি নম্বর সমান ভাবে ব্যবহার করতে পারবে। কিন্তু এই দ্বিতীয় নম্বরের জন্য আলাদা ভাবে কোনো রকম অতিরিক্ত চার্জ দিতে হবে না।

৭৯৯ টাকার পোস্টপেড প্ল্যানটি ছাড়াও এই একই সুবিধা পাওয়া যাচ্ছে ১১৯৯ টাকার প্ল্যানেও। তবে এতে একটি নয়, দু’টি অতিরিক্ত নম্বর যোগ করা যাবে। মানে একটি প্ল্যানের টাকা দিয়ে তিনটি নম্বর ব্যবহার করা যাবে। সুবিধেও একই ভোগ করা যাবে। ব্যয় করতে হবে না অতিরিক্ত একটি টাকাও।

আরও পড়ুন : বদল হল এয়ারটেলের সস্তার প্রিপেড প্ল্যানে!

এ কথা বলাই বাহুল্য, এই বিশেষ সুবিধে দেওয়া হচ্ছে সংস্থার পোস্টপেড গ্রাহকদের আটকে রাখার জন্যই। এই সুবিধেটি বেশ খানিকটা ‘এয়ারটেল ফ্যামিলি শেয়ার স্কিম’-এর সঙ্গে এক। কিন্তু সে ক্ষেত্রে অতিরিক্ত ৯৯ টাকা ব্যয় করতে হত। কিন্তু এ ক্ষেত্রে তা নয়। তা ছাড়া যাবতীয় সুবিধেও ভোগ করা যেত না। নতুন অফারে এই বিষয়টিও আলাদা।

পোস্টপেড গ্রাহকদের আটকে রাখতে ‘রেন্টাল ডিসকাউন্ট অফার’ চালু করেছে সংস্থা। যেমন ৭৯৯ টাকার প্ল্যানে ১০০ টাকা ছাড় দিয়ে ৬৯৯ টাকা দিতে হবে। সঙ্গে আনলিমিটেড ভয়েস কল। ৫০ জিবি ডেটা, এর সঙ্গে ‘ডেটা রোলওভার’-এর সুবিধে তো আছেই। তা ছাড়াও থাকছে এক বছরের জন্য ‘অ্যামাজন প্রাইম মেম্বারশিপ’।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here