ওয়েবডেস্ক: ভারতী এয়ারটেল যেভাবে প্রিপেড ও পোস্টপেড প্ল্যানগুলিকে সমান গুরুত্ব দিচ্ছে, তেমনটা আর কোনো সংস্থাই নয়। তারই ধারাবাহিকতায় নতুন পদক্ষেপ করল এই সংস্থা। তাদের মাইপ্ল্যান পোস্টপেইড ইনফিনিটি প্ল্যানে নতুন করে পরিবর্তন আনল এয়ারটেল।

আর সেই পরিবর্তন কম মূল্যের একটি প্ল্যানে। ৩৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে এয়ারটেল ১০জিবি ডেটা এবং হোম সার্কেলে যতখুশি কলের সুবিধা দিয়ে থাকে। সেই প্ল্যানটিতে পরিবর্তন না করলেও পরিবর্তন করা হয়েছে ৪৯৯ টাকার প্ল্যানটিতে। এই প্ল্যানে এতদিন মাসে ২০ জিবি ডেটা দেওয়া হত। এখন থেকে এতে ৩০জিবি ডেটা দেওয়া হবে। অর্থাৎ ডেটার পরিমাণ ৫০ শতাংশ বাড়ানো হল। সঙ্গে দেশের যে কোনো প্রান্তে যতখুশি ফোন এবং দিনে ১০০টি করে এসএমএস-এর সুবিধা। এই প্ল্যানে পরিবর্তনের সঙ্গে সঙ্গে উঠিয়ে দেওয়া হল ৬৪৯ টাকার প্ল্যানটি।

অন্যদিকে এয়ারটেলের ৭৯৯ এবং ৯৯৯ টাকার প্ল্যানদুটিতে মাসে ৫০ জিবি করে ডেটা দেওয়া হয়। এছাড়া ১৫৯৯, ১৭৯৯ এবং ১৯৯৯ টাকার পোস্টবেইড প্ল্যানগুলিতে যথাক্রমে মাসে ১০০, ১২৫ ও ২০০ জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানগুলির বাকি সব সুযোগ সুবিধা ৪৯৯ টাকার প্ল্যানটির মতোই। পোস্টপেইড প্ল্যানগুলিতে দৈনিক ডেটা ব্যবহারের কোনো ঊর্ধ্বসীমা নেই।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here