Karen Davidson

কলকাতা:  বাইক চালানোর জন্য উপযোগী বিশেষ পোশাকের দোকান খুলে ফেলল হার্লে ডেভিডসন। কলকাতার সাউথ সিটি মলের কলকাতায় প্রথম ওই দোকানের উদ্বোধনে উপস্থিত ছিলেন সংস্থার ক্রিয়েটিভ ডিরেক্টর তথা সংস্থার সহ-প্রতিষ্ঠাতা উইলিয়াম এ ডেভিডসনের প্রপৌত্রী কারেন ডেভিডসন।

চলতি বছরের প্রথমের দিকেই সংস্থা ঘোষণা করেছিল, জি-৩ অ্যাপারেল গ্রুপ লিমিটেডের সঙ্গে তারা এ ব্যাপারে গাঁটছড়া বেঁধেছে। হার্লে ডেভিডসন মোটর কোম্পানি বাইক নির্মাণের পাশাপাশি এশিয়ার প্রশান্ত মহাসাগরীয় এলাকায় ওই অ্যাপারেল গ্রুপের সঙ্গে বেশ কয়েকটি দোকান খোলার সিদ্ধান্ত ঘোষণার কয়েক মাসের মধ্যেই সাউথ সিটি মলে তারা পা রাখল।

 Karen Davidson2

মূলত ১৮-৩৫ বছরের যুবকদের পছন্দের কথা মাথায় রেখেই এই দোকানের সম্ভার সাজিয়ে তোলা হয়েছে। এই বয়সের যুবকদের স্বাধীনতা বা আত্মবহিপ্রকাশের ধরনকে সব থেকে গুরুত্ব দেওয়া হয়েছে ওই সম্ভার সঞ্চয়নে।

কারেন বলেন, “আমেরিকার মোটর সাইকেল সংস্কৃতিকে মাপকাঠি হিসাবে ধরে উচ্চ গুণমানের কাপড়, নকশা এবং আনুষঙ্গিক বিষয়গুলিকে অগ্রাধিকার দিয়ে ক্রেতার চাহিদা পূরণের কথা ভাবা হয়েছে। তবে এই পোশাক যে শুধু বাইক আরোহীদের কাজে লাগবে তা নয়। সাধারণ ক্রেতারও মন টানবে জন্য হার্লে ডেভিডসনের একাধিক সম্ভার”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here