flipkart

ওয়েবডেস্ক: আগে থেকেই জানিয়ে রেখেছিল ফ্লিপকার্ট- চলতি মাসের ১৩ তারিখ থেকে এক অবিশ্বাস্য রকমের ছাড়ওয়ালা সেল শুরু হবে অনলাইনে। যা চলবে ১৬ মে পর্যন্ত।

কিন্তু অবিশ্বাস্য রকমের ছাড় বলতে ঠিক কী বোঝাচ্ছে সংস্থা?

সে খবর পাওয়া গিয়েছে সম্প্রতি। জানা গিয়েছে, মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ এবং অন্য বৈদ্যুতিন যন্ত্রের যা বাজার দাম, তার থেকে অনেকটাই কমে তা এই নির্দিষ্ট তিন দিনে বিক্রি করবে সংস্থা। ছাড়ের পরিমাণ কোনো কোনো ক্ষেত্রে পৌঁছবে ৭৫ শতাংশ পর্যন্তও!

ফ্লিপকার্ট জানাচ্ছে, এই ছাড় বিশেষ করে থাকছে গুগল পিক্সেল ২-এর মতো স্মার্টফোনের উপরে। যার বাজার দাম ৫০,০০০ টাকা হলেও ফ্লিপকার্টে এই সেলের সময়ে পাওয়া যাবে মাত্র ৩৪,৯৯৯ টাকায়। এ ছাড়া স্যামসাং গ্যালাক্সি অন নেক্সট এই সেলে পাওয়া যাবে ১০,০০০ টাকায় যার বাজার দাম ১৭,৯০০ টাকা।

তবে শুধুই এই দুই মোবাইল নয়। অন্য আরও অনেক স্মার্টফোনেই বিশাল একটা ছাড় দেওয়ার কথা জানিয়েছে সংস্থা। পাশাপাশি গেমিং ল্যাপটপে ৩৭,০০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। জানানো হয়েছে, এই সেলে পাওয়ার ব্যাঙ্কের দাম নেমে এসেছে স্রেফ ৪৯৯ টাকায়!

পাশাপাশি, ফ্লিপকার্ট যা যা বিক্রি করে থাকে, সেই সব কিছুতেই মিলবে বেশ বড়ো রকমের ছাড়! এ ছাড়া এই সেলের তিন দিনে একটা গেমস কর্নার তৈরি করছে সংস্থা। যেখানে খেলে জিতলে ল্যাপটপ এবং মোবাইল কেনা যাবে মাত্র ১ টাকায়। অতিরিক্ত একটি পয়সাও তার পরে আর দিতে হবে না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here