ওয়েবডেস্ক: আগেই জানিয়েছিল ফ্লিপকার্ট- চলতি মাসের ১৩ তারিখ থেকে শুরু করে ১৬ তারিখ পর্যন্ত চার দিন অবিশ্বাস্য কম দামে নানা পণ্য তারা তুলে দেবে গ্রাহকের হাতে! এও জানিয়েছিল, ছাড়ের পাশাপাশি গেমস কর্নার-এর প্রতিযোগিতা মূলক খেলায় অংশ নিয়ে স্মার্টফোন আর ল্যাপটপ কেনা যাবে মাত্র ১ টাকায়!

সেটা না হয় নির্ভর করছে অনেকটাই ভাগ্যের উপরে! কিন্তু সাধারণ কেনাকাটার বন্দোবস্তে যা যা মিলছে, তাও বড়ো কম সুবিধাজনক নয়!

জানা গিয়েছে, অপো এফ৩ প্লাস, যার বাজারদর ২২,৯৯০ টাকা, তা মাত্র ১৬,৯৯০ টাকায় ছেড়ে দিচ্ছে ফ্লিপকার্ট। ৬ ইঞ্চি ফুল এইচিডি ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, ৬৪ জিবি মেমোরি- ভেবে দেখবেন না কি?

যদি স্মার্টফোনের জন্য এতটাও খরচ করতে ইচ্ছা না হয়, সে ক্ষেত্রে বিশেষ অফার রয়েছে অনার ৯ লাইট-এও। ৫.৬৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা সহ যার দাম ১৩,৯৯৯ টাকা থেকে নেমে দাঁড়িয়েছে ৬,৯৯৯ টাকায়।

পাশাপাশি আইপ্যাড ৯.৭ ইঞ্চি ৩৬ জিবি-র দামও ২৮,০০০ টাকা থেকে কমে হয়েছে ২১,৯৯০ টাকা!

গুগল হোম, যার দাম ৯,৯৯৯ টাকা, তা এই সেলে ফ্লিপকার্ট দিচ্ছে ৭,৯৯৯ টাকায়। গুগল হোম মিনির দাম ৪,৪৯৯ টাকা থেকে কমে গিয়ে দাঁড়িয়েছে ৩,৪৯৯ টাকায়।

একই সঙ্গে ডলবি সাউন্ডবারও মিলছে ৫,৯৯৯ টাকা থেকে।

এ ছাড়া মোবাইল বা ট্যাবলেট বা টিভির পর্দায় ভিডিও স্ট্রিমিংয়ের সহায়ক গুগল ক্রোমকাস্ট ২ পাওয়া যাচ্ছে স্রেফ ১,৯৯৯ টাকায়!

একবার বরং দেখে নিন ওয়েবসাইটে ঢুকে, বলা তো যায় না, পছন্দের কোন জিনিসটা পেয়ে যাবেন এই ছাড়ের দিনে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here