বিশেষ ব্র্যান্ডের স্মার্টফোন ও অন্য পরিষেবায় ছাড় ফ্লিপকার্টে, ১৭ এপ্রিল তৈরি থাকুন

0
391
flipkart

ওয়েবডেস্ক: মোবাইল জগতের চেনা ছবি এ বার পড়তে চলেছে সমস্যার মুখে!

উঁহু! আমরা নই! এ কথা বলছে খোদ ফ্লিপকার্ট! বিগ অ্যানাউন্সমেন্ট নামের এক বিজ্ঞাপন মারফত জানাচ্ছে তারা- ভারতের মোবাইল বিক্রি করা, কেনা, মোবাইল সংক্রান্ত পরিষেবা- সব কিছু মিলিয়ে যে চেনা ছবিটাতে আমরা অভ্যস্ত, তা বদলাতে চলেছে। আর এই পরিবর্তনের সাক্ষী থাকতে খুব বেশি দিন গোনারও প্রয়োজন নেই। কেন না, মঙ্গলবার, ১৭ এপ্রিলেই ব্যাপারটা কী তা টের পাওয়া যাবে!

huawei

ফ্লিপকার্ট-এর টিজার থেকে এবং বাজারের খবর অনুযায়ী যা বোঝা যাচ্ছে তা হল- এক বড়োসড়ো মোবাইল সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে এই সংস্থা। মানেটা স্পষ্ট- সেই সংস্থার তৈরি করা মোবাইল ফোনে পাওয়া যাবে বিশাল পরিমাণ ছাড়, সঙ্গে পাওয়া যাবে মোবাইল সংক্রান্ত পরিষেবার সুবিধাও।

বেশ কথা! এতে আখেরে ফ্লিপকার্টের সঙ্গে সুবিধা গ্রাহকেরও! কিন্তু ঠিক কোন সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধে তাদের স্মার্টফোন নিয়ে প্রচারে নামছে ফ্লিপকার্ট?

এ কথাটা ফ্লিপকার্ট এখনও স্পষ্ট ভাবে জানায়নি। যা মনে হচ্ছে, মঙ্গলবার, ১৭ এপ্রিলের আগে জানাবেও না। তবে বাজারে তো সব সময়েই একটা কানাকানি চলে। সেই কানাকানি থেকেই পাওয়া যাচ্ছে দুটি সংস্থার নাম। তাদের মধ্যে একটা হল হুয়াওয়েই, অন্যটা লেনোভো পরিচালিত মোটোরোলা।

motorola

আসলে হুয়াওয়েই সম্প্রতি তাদের বিশাল ডিসপ্লেওয়ালা টি২০ সিরিজের ফোন যে বাজারে আসতে চলেছে, তার টিজার প্রকাশ করেছে। সেটা থেকেই ফ্লিপকার্ট যে এই সংস্থার সঙ্গে হাত মেলাতে পারে- এমন খবর রটছে! পাশাপাশি মোটো জি৬ সিরিজ, যারও অন্যতম বৈশিষ্ট্য বিশাল ডিসপ্লে, তারও বাজারে আসার কথা আছে দিন দুয়েকের মধ্যেই!

দেখা যাক! খুব বেশি তো আর অপেক্ষা করতে হচ্ছে না ব্যাপারটা জানার জন্য!

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here