JIO

ওয়েবডেস্ক: কয়েক দিন আগেই দ্বিতীয় বর্ষপূর্তি উদ্‌যাপন করেছে রিলায়েন্স জিও। গ্রাহকের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় উপহার। এর আগে পাঁচ দিনের জন্য ২ জিবি ডেটা ফ্রি বা ক্যাডবেরি ডেয়ারি মিল্কের সঙ্গে ১ জিবি ডেটা গিফটের পর চালু করেছিল ৫০ টাকার ক্যাশব্যাক অফার। তবে নতুন অফারে এই ক্যাশব্যাকের পরিমাণ দ্বিগুণ করে দিয়ে সংস্থা জানিয়েছে, প্রতি ৩৯৯ টাকার রিচার্জের সঙ্গে ক্রেতা পাবেন ১০০ টাকার ক্যাশব্যাক।

মাত্র ১০০ টাকায় ৪২ জিবি ডেটা দিয়ে জিও পিছনে ফেলে দিয়েছে অন্যান্য মোবাইল পরিষেবা সংস্থাগুলিকে। যদিও এই ডেটার মেয়াদ এক মাস। কিন্তু মাসের ৩০ দিনের জন্য ৪২ জিবি ডেটা কিনতে ১০০ টাকা খরচ হলে মন্দ নয় বলেই মনে করছেন অনেকে।

এই অফার পেতে গেলে সংস্থার মাইজিও অ্যাপ থেকে রিচার্জ করতে হবে। আর পেমেন্ট করতে হবে ফোনপে-র মাধ্যমে। অফারটি শুরু হয়েছে ১২ সেপ্টেম্বর থেকে, চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত।

JIO

তবে এই ক্যাশব্যাক অফার নিতে হলে শুধুমাত্র ফোনপে-র মাধ্যমেই রিচার্জ করতে হবে। রিচার্জ করার ২৪ ঘণ্টার মধ্যে গিফট ভাউচার পাওয়া যাবে। এই ক্যাশব্যাক ব্যবহার করা যাবে বিবিধ কাজে। যেমন রিচার্জ, বিল মেটানো বা ফোনপে-র পার্টনার স্টোর থেকে কোনো কিছু কেনাকাটি করা,ইত্যাদি।

বলে রাখা ভালো, এই ক্যাশব্যাক কোনো ব্যাঙ্ক অ্যাকাউন্টের মাধ্যমে নগদ তোলা যাবে না। এই টাকা শুধুমাত্র ফোনপে ওয়ালেটেই জমা থাকবে। কোনো গ্রাহকের ওয়ালেটের লিমিট যদি সম্পূর্ণ হয়ে থাকে, তা হলেও চিন্তা নেই। পরের মাসের প্রথম কাজের দিনেই ওই টাকা ফোনপে ওয়ালেটে চলে আসবে বলে জানিয়েছে সংস্থা।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন