reliance jio

ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, জিও অন্য কোনো সংস্থাকেই এক তিলও জমি ছাড়তে রাজি নয়। অন্তত, ফের নতুন করে ক্যাশব্যাক অফার বাজারে নিয়ে আসা সেই দিকেই ইঙ্গিত করছে।

অবশ্য, যে অফার সংস্থার পক্ষে লাভজনক, তা নতুন করে বিক্রি না করার কোনো কারণও নেই। তবে এক অফার দিয়ে যেহেতু বেশি দিন গ্রাহক ধরে রাখা যাবে না, সেই জন্য ক্যাশব্যাক অফারটিকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে সংস্থা। জানিয়েছে, এ বার ক্যাশব্যাক অফারে ৩৯৮ টাকা দিয়ে রিচার্জ করালে ৭৯৯ টাকা পর্যন্ত পাবেন গ্রাহকরা।

এর আগে জিও যে ক্যাশব্যাক অফার এনেছিল, সেখানে ৫০ টাকার ৮টি রিচার্জ কুপন দেওয়া হত গ্রাহকদের। তা পরবর্তী সময়ে রিচার্জের কাজে লাগত। এখনও তা-ই দেওয়া হবে। অর্থাৎ এ ভাবে ৩৯৮ টাকার রিচার্জে ক্যাশব্যাক অফারে গ্রাহকদের ৪০০ টাকা ফিরিয়ে দিচ্ছে সংস্থা। আর বাকি ৩৯৯ টাকা? সেটা কী ভাবে গ্রাহকদের হাতে তুলে দেবে সংস্থা?

এই বাকি ৩৯৯ টাকা গ্রাহকদের দেওয়া হবে ই-ওয়ালেটের মাধ্যমে। মোবিকুইক, পেটিএম, আমাজন পে, ফোনপে, ফ্রিচার্জ এবং অ্যাক্সিস পে- এই কয়েকটি মাধ্যম ব্যবহার করে এই ৩৯৯ টাকা ফেরত পেতে পারেন গ্রাহকরা। তবে মাধ্যমের বিভিন্নতার উপর নির্ভর করে ক্যাশব্যাকের পরিমাণও বিভিন্ন হবে। সেই বিষয়ে বিশদ জানতে চোখ রাখুন নীচের তালিকায়।

reliance jio

তবে যাঁরা মোবিকুইক এবং পেটিএম ব্যবহার করবেন, তাঁদের ক্যাশব্যাক ছাড়াও আরও দুটি সুবিধা দিচ্ছে সংস্থা। মোবিকুইকের মাধ্যমে ৩৯৮ টাকা বা তার বেশি টাকার রিচার্জ করালে ২৫০০ টাকার একটি হোটেল কুপন পাওয়া যাবে। আর পেটিএম ব্যবহারকারীরা শুধুমাত্র প্রথম বারের জন্য ১৫০ টাকা বা তার বেশি মূল্যের ছায়াছবির টিকিট কিনলে টিকিটের দামে ৫০ শতাংশ ছাড় পাবেন।

জিও-র এই নতুন পর্যারের ক্যাশব্যাক অফারটি চলবে চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন