ওয়েবডেস্ক: টেলিকম দুনিয়ার লড়াইকে নতুন স্তরে তুলে নিয়ে যেতে চলেছে জিও। নিজেদের পরিষেবার খরচ আরও কমাতে চলেছে তারা। আর এসবই তারা করবে তাদর ‘হ্যাপি নিউ ইয়ার ২০১৮’ স্কিমের অধীনে। এই স্কিমের নতুন অফারগুলি বাজারে আসবে আগামী মঙ্গলবার অর্থাৎ ৯ জানুয়ারি থেকে।

দৈনিক ১জিবি ডেটার যে প্রি পেইড প্যাকগুলি রয়েছে, নতুন অফারে সেগুলির প্রতিটির খরচ কমবে ৫০ থেকে ৬০ টাকা।

২৮ দিনের জন্য বৈধ ১৯৯ টাকার প্ল্যানের মূল্য কমে হচ্ছে ১৪৯ টাকা। ৭০ দিনের জন্য বৈধ ৩৯৯ টাকার প্ল্যানের খরচ কমে হবে ৩৪৯ টাকা।  ৮৪ দিনের জন্য বৈধ ৪৫৯ টাকার প্ল্যানের খরচ কমবে ৬০ টাকা অর্থাৎ প্যাকটির খরচ কমে হবে ৩৯৯ টাকা। এবং ৯১ দিনের জন্য বৈধ ৪৯৯ টাকার প্যাকের খরচ কমে হবে ৪৪৯ টাকা। এই প্রতিটি প্ল্যানেই দিনে ১জিবি করে ডেটা পাওয়া যায়। এছাড়া এই প্ল্যানগুলিতে যে সব অন্যান্য সুযোগ সুবিধা ছিল, যেমন যেখানে খুশি যতখুশি কল, সীমাহীন এসএমএস, জিও অ্যাপ ব্যবহারের সুবিধা- এগুলি সব একই থাকছে।

এর পাশাপাশি জিও আনতে চলেছে দৈনিক ১.৫ জিবির নতুন একগুচ্ছে প্যাক। এই প্যাকগুলি এরকম- ১৯৮ টাকায় ২৮ দিন রোজ দৈনিক ১.৫ জিবি ডেটা, ৩৯৮ টাকায় ৭০ দিন রোজ ১.৫ জিবি ডেটা, ৪৪৮ টাকায় ৮৪দিন রোজ ১.৫ জিবি ডেটা এবং ৪৯৮ টাকায় ৯১ দিন রোজ ১.৫ জিবি ডেটা। এছাড়া সীমাহীন কল ও এসএমএস-এর সুবিধা তো থাকছেই।

অফারগুলি মঙ্গলবার শুরু হলেও কতদিন থাকবে, তা এখনও জানা যায়নি।

এই সমস্ত অফারগুলিই জিও প্রাইম সদস্যদের জন্য। পাশাপাশি বলে রাখা দরকার, সম্প্রতি জিও ৩৩০০ টাকার ক্যাশব্যাক অফার চালু করেছিল। সেইঅফারটি শেষ হওয়ার পরই আসছে এইসব নতুন প্যাকগুলি। অর্থাৎ ক্যাশব্যাক অফারে যারা রিচার্জ করেছেন, তারা এই নতুন প্ল্যানগুলির সুযোগ নিতে পারবেন না।

এবার দেখার, জিও-র পালটা হিসেবে এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, বিএসএনএল নতুন কী প্ল্যান তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসে।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন