reliance jio

ওয়েবডেস্ক: মুকেশ অম্বানির সংস্থার ভাঁড়ারে আর যাই হোক, ডেটা প্ল্যানের অভাব নেই। প্রিপেড তো ছিলই, তার পাশাপাশি এ বার পোস্টপেড প্ল্যানও নিয়ে এসেছে রিলায়েন্স জিও। অন্য যে কোনো টেলিকম সংস্থার তুলনায় কম খরচে যা গ্রাহকের হাতে তুলে দিচ্ছে অনেক বেশি পরিমাণ ডেটা। পাশাপাশি লোকাল আর ন্যাশনাল ক্ষেত্রে আনলিমিটেড কলিং আর দিন পিছু ১০০টা বিনামূল্যের এসএমএস-এর সুবিধা তো রয়েছেই!

তাই একটু দেখে নেওয়া যাক, সব চেয়ে কম খরচে জিও-র ভাঁড়ার থেকেই দিন পিছু ২ জিবি, ৩ জিবি, ৪ জিবি এবং ৫ জিবি কোন প্রিপেড প্ল্যানটা সব চেয়ে সুবিধাজনক!

দিন পিছু ২ জিবির প্ল্যান:

১. ১৯৮ টাকায় ২৮ দিনের জন্য দিন পিছু ২ জিবি ডেটা মিলবে।
২. ৩৯৮ টাকায় এই সুবিধা পাওয়া যাবে ৭০ দিনের জন্য।
৩. ৪৪৮ টাকায় পরিষেবার মেয়াদ ৮৪ দিন!
৪. আর যদি ৪৯৮ টাকা দেন, তবে পরিষেবা মিলবে ৯১ দিন পর্যন্ত!

সব কটা প্ল্যানেই পাওয়া যাবে অফুরন্ত লোকাল-ন্যাশনাল কলিং আর দিন পিছু ১০০টি বিনামূল্যের এমএমএস-এর সুবিধা।

দিন পিছু ৩ জিবির প্ল্যান:

এ ক্ষেত্রে জিওর ভাঁড়ারে রয়েছে স্রেফ একটাই প্ল্যান! ২৯৯ টাকার বিনিময়ে ২৮ দিনের জন্য পাওয়া যাবে দিন পিছু ৩ জিবি করে ইন্টারনেট ডেটা। পাশাপাশি লোকাল আর ন্যাশনাল ক্ষেত্রে আনলিমিটেড কলিং আর দিন পিছু ১০০টা বিনামূল্যের এসএমএস-এর সুবিধা তো রয়েছেই!

দিন পিছু ৪ জিবির প্ল্যান:

এ ক্ষেত্রেও প্ল্যান একটাই- ৫০৯ টাকার! বিনিময়ে ১১২ জিবি ডেটা মিলছে ২৮ দিনের জন্য। মানে দিন পিছু ৪ জিবি। পাশাপাশি লোকাল আর ন্যাশনাল ক্ষেত্রে আনলিমিটেড কলিং আর দিন পিছু ১০০টা বিনামূল্যের এসএমএস-এর সুবিধা গ্যারান্টিড!

দিন পিছু ৫ জিবির প্ল্যান:

দেখা যাচ্ছে, ২ জিবির উপরে উঠলেই জিও-র ভাঁড়ারে একটির বেশি প্ল্যান আর নেই! না-ই বা থাকল! যা আছে, তাও তো মন্দ কিছু নয়! তো, ৭৯৯ টাকার বিনিময়ে গ্রাহকত পাবেন অফুরন্ত লোকাল-ন্যাশনাল কলিং আর দিন পিছু ১০০টি করে বিনামূল্যের এমএমএস-সহ ৫ জিবি করে ইন্টারনেট ডেটা!

আর এই সবকটি প্ল্যানের সঙ্গেই মিলছে জিও অ্যাপস-এর কমপ্লিমেন্টারি পরিষেবাও! তা, আপনার নিজের পক্ষে কোনটা সুবিধাজনক বলে মনে হচ্ছে?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন