jio phone

ওয়েবডেস্ক: সাধারণের বাজার ধরতে যে তন্ত্র রচনা করল রিলায়েন্স জিও, তা সত্যি চমকে দেওয়ারই মতো! জানিয়ে দিল সংস্থা- এ বার থেকে মাত্র ৪৯ টাকাতেই মিলবে ১ জিবি ৪জি ডেটা।

সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে, অর্থাৎ বৃহস্পতিবার বিশেষ এই ঘোষণাটি এসেছে জিও-র তরফে। তবে এই অফার যে একান্ত ভাবেই দেশের সাধারণ মানুষের জন্য, সে কথা জানাতে ভোলেনি সংস্থা। কেন না, স্মার্টফোনব্যবহারকারীরা এই সুবিধা পাবেন না। এই সুবিধা শুধুমাত্র ফিচার ফোন ব্যবহারকারীদের জন্য। স্পষ্ট করে বললে- জিও ফিচার ফোন ব্যবহারকারীরাই কেবল পাবেন এই বিশেষ সুবিধা।

জিও জানিয়েছে, তাদের ফিচার ফোনে ৪৯ টাকার রিচার্জে পাওয়া যাবে ১ জিবি ৪জি ডেটা। তবে, জিওর কিছু অফার যেমন প্রত্যেক দিনই ১ জিবি ডেটা দেয়, ঠিক তা নয়। এই অফারে ১ জিবি ৪জি ডেটা পাওয়া যাবে ২৮ দিনের জন্য। সঙ্গে রয়েছে লোকাল এবং ন্যাশনাল- দুই দিক থেকেই সীমাহীন কলের সুবিধা।

এ ছাড়াও জিও ফিচার ফোন যাঁরা ব্যবহার করছেন, তাঁদের ডেটা রিচার্জ করানোর জন্য বেশ কিছু কুপন বাজারে এনেছে সংস্থা। ১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা এবং ১০১ টাকা- এই চার মূল্যের কুপন কিনে ইচ্ছামতো ফোনের ডেটা রিচার্জ করতে পারবেন জিও ফিচার ফোনের গ্রাহকরা।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন