internet

ওয়েবডেস্ক: প্রতিযোগিতায় এগিয়ে থাকার জন্য নানা টেলিকম সংস্থা হরেক রিচার্জ প্ল্যান নিয়ে তৈরি! কিন্তু আমাদেরও তৈরি হওয়ার একটা ব্যাপার আছে! যদি কম টাকায় অনেক বেশি ইন্টারনেট ডেটা পাওয়া যায়, তা হলে খামোখা গুচ্ছের পয়সা করতে যাবেন কেন?

তাই দেখে নেওয়া যাক ৩০০ টাকার মধ্যেই কোন সংস্থা কী দিচ্ছে!

জিও:

reliance jio

জিও-র ২৫১ টাকার প্ল্যানে ৫১ দিনের জন্য প্রতিদিন মিলছে ২ জিবি করে ডেটা। সঙ্গে দিন পিছু ১০০টি এসএমএস ও অফুরন্ত কলিংয়ের সুবিধা।

২৯৯ টাকায় জিও দিচ্ছে ২৮ দিনের জন্য দিন পিছু ৩ জিবি করে ডেটা এবং ১৯৯ টাকায় ২৮ দিনের জন্য দিন পিছু ২ জিবি করে ডেটা। বাকি সুবিধা ২৫১ টাকার প্ল্যানের মতোই!

এয়ারটেল:

এয়ারটেল ২৪৯ টাকায় ২৮ দিনের জন্য দিন পিছু দিচ্ছে ২ জিবি করে ডেটা, সঙ্গে দিন পিছু ১০০টি এসএমএস এবং ৩০০ মিনিট বিনামূল্যে কলিংয়ের সুবিধা। আর একই সুবিধা সহ ১৯৯ টাকায় ২৮ দিনের জন্য মিলছে ১.৪ জিবি করে ডেটা।

ভোডাফোন:

ভোডাফোন ১৯৯ টাকায় ২৮ দিনের জন্য দিন পিছু দিচ্ছে ১.৪ জিবি করে ডেটা, সঙ্গে দিন পিছু ১০০টি এসএমএস এবং ১০০ মিনিট বিনামূল্যে কলিংয়ের সুবিধা।

আইডিয়া:

 

আইডিয়া ১৯৯ টাকায় ২৮ দিনের জন্য দিন পিছু দিচ্ছে ১.৪ জিবি করে ডেটা, সঙ্গে দিন পিছু ১০০টি এসএমএস এবং ২৫০০ মিনিট বিনামূল্যে কলিংয়ের সুবিধা। এ ছাড়া ১৭৯ টাকার রিচার্জ প্ল্যানে ২৮ দিনের জন্য মিলছে দিন পিছু ১ জিবি করে ডেটা।

বিএসএনএল:

বিএসএনএল-র ২৪৮ টাকার প্ল্যানে ৫১ দিনের জন্য প্রতিদিন মিলছে ৩ জিবি করে ডেটা। সঙ্গে দিন পিছু ১০০টি এসএমএস ও অফুরন্ত কলিংয়ের সুবিধা।

এ বার সিদ্ধান্ত আপনার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here