ওয়েবডেস্ক: টেলেকম সংস্থাগুলো পরস্পরকে টেক্কা দেওয়ার জন্য দিন পিছু অফুরন্ত ডেটা জোগান দিয়ে যাচ্ছে ঠিকই! কিন্তু ডেটার পরিমাণ যত বাড়ে, প্যাকের দামও সেই সঙ্গে বেড়ে যায়। তাই একটু চোখ রাখা যাক দিন পিছু ১.৫ জিবি ডেটা প্ল্যানের দিকে। এটা এমন কম কিছু নয়, পাশাপাশি খাপ খেয়ে যায় বাজেট দামেও।

জিও:

jio

১৪৯ টাকায় ২৮ দিন, ৩৪৯ টাকায় ৭০ দিন, ৩৯৯ টাকায় ৮৪ দিন আর ৪৪৯ টাকায় ৯১ দিন- এই চারটি প্ল্যানে যথাক্রমে দিন পিছু ১.৫ জিবি ডেটা সরবরাহ করছে জিও। সঙ্গে রয়েছে আনলিমিটেড লোকাল আর ন্যাশনাল কলিং এবং দিন পিছু ১০০টি করে এসএমএস-এর সুবিধা।

এয়ারটেল:

airtel

১৯৯ টাকায় ২৮ দিন, ২১৯ টাকায় ২৮ দিন, ৩৯৯ টাকায় ৮৪ দিন, ৪৪৮ টাকায় ৮২ দিন আর ৫০৯ টাকায় ৯০ দিন- এই পাঁচটি প্ল্যানে যথাক্রমে দিন পিছু ১.৪ জিবি ডেটা সরবরাহ করছে এয়ারটেল। কলিং আর এসএমএস পরিষেবার হিসাব তো দেখতেই পাচ্ছেন তালিকায়।

ভোডাফোন:

vodafone

১৯৯ টাকায় ২৮ দিন, ৩৯৯ টাকায় ৭০ দিন, ৪৫৮ টাকায় ৮৪ দিন আর ৫০৯ টাকায় ৯০ দিন- এই চার প্ল্যানে যথাক্রমে দিন পিছু ১.৪ জিবি ডেটা সরবরাহ করছে ভোডাফোন। বাকি কী পাচ্ছেন, দেখুন তালিকায়।

আইডিয়া:

idea

১৭৯ টাকায় ২৮ দিন, ১৯৯ টাকায় ২৮ দিন, ৩৯৮ টাকায় ৭০ দিন- এই তিনটি প্ল্যানে যথাক্রমে দিন পিছু ১.৪ জিবি ডেটা সরবরাহ করছে আইডিয়া। কল টাইম আর বাকি প্রাপ্তির হিসাব রইল তালিকায়।

বিএসএনএল:

bsnl

এই সংস্থার কিছু প্ল্যান ভারতের সব জায়গার জন্য প্রযোজ্য, কিছু কেবল দক্ষিণ ভারতের নানা জায়গার জন্য। আপনার পক্ষে জুতসইটা দেখে নিন তালিকায়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here