ওয়েবডেস্ক: রিচার্জ করালেই ফেরত পাওয়া যাবে হ্যান্ডসেটের টাকা। প্রথম বছর ন্যুনতম ১৫০০ টাকা রিচার্জ করালে বছর শেষে হ্যান্ডসেট ফেরত দিলে ফেরত পাওয়া যাবে হ্যান্ডসেটের জন্য জমা দেওয়া টাকার কিছু অংশ। প্রথম বছরের মধ্যে ফেরত দিলে পাওয়া যাবে ৫০০ টাকা, জানানো হয়েছে জিও-র পক্ষ থেকে।

দ্বিতীয় বছরের শেষে ফেরত দিলে পাওয়া যাবে ১০০০ টাকা। তৃতীয় বছর এভাবে চললে হাতে চলে আসবে পুরো টাকাটাই। অর্থাৎ হ্যান্ডসেটের জন্য জমা দেওয়া টাকার পুরোটাই ফেরত পাবেন গ্রাহক। টাকা ফেরত পাওয়ার শর্ত একটাই। প্রতি বছর ন্যুনতম ১৫০০ টাকা রিচার্জ করতে হবে। গ্রাহকের সুবিধে মতো যে কোনো ট্যারিফ ভরালেই চলবে।

আরও পড়ুন: জিও-র সঙ্গে টক্কর; দীপাবলির আগেই ২০০০টাকার ফোর জি ফোন আনছে এয়ারটেল

রিলায়েন্স ইন্ড্রাস্টিজ-এর চেয়ারম্যান মুকেশ আম্বানি জানিয়েছেন, জিও হ্যান্ডসেট আসলে বিনামূল্যেই দেওয়া হচ্ছে। অপব্যবহারের সম্ভাবনা কমাতেই ডিপোজিটের ব্যবস্থা রাখা হয়েছে। প্রথমে জিও ফোনে মাসিক ১৫৩ টাকার মাসিক রিচার্জ বাধ্যতামূলক করা হলেও তা বদলে ১২৫ টাকায় নামানো হয়েছে। একবারে ১২৫ টাকা না ভরিয়ে ক্ষেপে ক্ষেপে ভরালেও চলবে।

মাত্র তিন দিনের মধ্যে দেশ জুড়ে প্রায় ৬০ লক্ষের কাছাকাছি হ্যান্ডসেট ইতিমধ্যে বুক করা হয়ে গিয়েছে। দিন পনেরোর মধ্যে সব ফোন ডেলিভারি হয়ে যাবে, আশাবাদী কর্তৃপক্ষ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন