jio

ওয়েবডেস্ক: ঢালাও ডেটা জুগিয়ে আর কাজ চলছে না। প্রতিযোগিতায় কোমর বেঁধে নেমে পড়েছে অন্য টেলিকম সংস্থা। ফলে, সে রাস্তা এড়িয়ে গিয়ে জিও এবার নিয়ে এল নয়া চমক। ৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করালে মিলবে ৩৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুবিধা- জানিয়ে দিল সংস্থা।

তা বলে এটা ভাবার কোনো কারণ নেই যে, এই বিশাল পরিমাণ টাকা পাওয়া যাবে হাতে হাতে। তাহলে কি এই পরিমাণ টাকার অঙ্ক দিয়ে ভবিষ্যৎ রিচার্জের বন্দোবস্ত করে গ্রাহক সংখ্যা বেঁধে রাখতে চাইছে সংস্থা?

ঠিক তা নয়। জিও এই ৩৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক তিনটি উপায়ে তুলে দেবে গ্রাহকের হাতে।

১. ৩৯৯ টাকার রিচার্জ করালে মিলবে মাইজিও-র ৪০০ টাকার ক্যাশব্যাক ভাউচার!

২.  ৩৯৯-এর এই রিচার্জ অফারে গ্রাহক পেতে পারেন ওয়ালেট মারফত তৎক্ষণাৎ ৩০০ টাকার ক্যাশব্যাকের সুবিধা!

৩. অথবা এই রিচার্জ গ্রাহককে দিতে পারে আমাজন, ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থার ২৬০০ টাকা পর্যন্ত কেনাকাটার ভাউচার!

একেবারে মন্দ কিছু নয়, কী বলেন?

এবার যদি এই ৩৯৯ টাকা দিয়ে রিচার্জ করানোর কথা ভাবেন, তাহলে প্ল্যানটা একটু ঝালিয়ে নেওয়া যাক! ৩৯৯-এর এই প্ল্যান গ্রাহককে ৭০ দিনের জন্য দিন পিছু ১ জিবি করে ডেটা সরবরাহ করবে। সঙ্গে মিলবে আঞ্চলিক বা দেশীয় স্তরে অফুরন্ত আউটগোয়িংয়ের সুবিধা, এসটিডি-সহ। দেশের মধ্যে যে জায়গাতেই রোমিংয়ে থাকুন না কেন, ইনকামিং বা আউটগোয়িং গ্রাহকের পয়সা কাটবে না। এ ছাড়া মিলবে প্রত্যেক দিন অফুরন্ত এসএমএস-এর সুবিধাও।

শুধু একটা কথা মাথায় না রাখলেই নয়- ৩৯৯ টাকার বিনিময়ে ৩৩০০ টাকা ক্যাশব্যাক পেতে হলে রিচার্জটা সেরে ফেলতে হবে ১৫ জানুয়ারি, ২০১৮-র মধ্যে! তার পরে আর এই অফার প্রযোজ্য থাকবে না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here