internet data

ওয়েবডেস্ক: চাপ যদি কারও থেকে থাকে, তা হলে তা একান্ত ভাবেই টেলিকম সংস্থাগুলোর! প্রতিদ্বন্দ্বিতার বাজারে সবাই পরস্পরের চেয়ে বেশি আকর্ষক প্রিপেড রিচার্জ প্ল্যান এনে আটকে রাখতে চাইছে গ্রাহকদের। এখানে আপনার-আমার ভূমিকা কেবল টাকা ফেলে মজা দেখা!

কিন্তু যখন অল্প টাকাতেই বিস্তর ডেটা পাওয়া যায় দিন পিছু, তখন কোন সংস্থা কী প্ল্যান এনেছে, জেনে নিলে ভালো হয় না? ১০০ টাকার মধ্যে কী পাবেন, তা জেনে নিন নীচের লিঙ্কে ক্লিক করে! আর ২০০ টাকার মধ্যে কী আছে, সে হিসেবে এ বার আসা যাক!

আরও পড়ুন: এয়ারটেল বনাম জিও বনাম ভোডাফোন, দেখে নিন ১০০ টাকার মধ্যে প্রিপেড প্ল্যানগুলি

জিও:

jio

১৪৯ টাকার বিনিময়ে জিও আপনাকে দিচ্ছে দিন পিছু ১.৫ জিবি ডেটা। ২৮ দিনের জন্য। সঙ্গে প্রতি দিন ১০০টি করে বিনামূল্যের এসএমএস এবং ন্যাশনাল-লোকাল সমেত যে কোনো নম্বরে অফুরন্ত কলিংয়ের সুবিধাও রয়েছে।

ভোডাফোন:

vodafone drones

১৯৯ টাকার বিনিময়ে ভোডাফোন দিচ্ছে ২৮ দিনের জন্য দিন পিছু ১.৪ জিবি করে ডেটা, সঙ্গে প্রতি দিন ১০০টি করে বিনামূল্যের এসএমএস এবং ন্যাশনাল-লোকাল সমেত যে কোনো নম্বরে অফুরন্ত কলিংয়ের সুবিধাও!

এয়ারটেল:

১৯৯ টাকার বিনিময়ে ভোডাফোনের মতো এয়ারটেলও দিচ্ছে ২৮ দিনের জন্য দিন পিছু ১.৪ জিবি করে ডেটা, সঙ্গে প্রতি দিন ১০০টি করে বিনামূল্যের এসএমএস এবং ন্যাশনাল-লোকাল সমেত যে কোনো নম্বরে অফুরন্ত কলিংয়ের সুবিধাও!

বিএসএনএল:

bsnl offer

যা দেখা যাচ্ছে, এ ব্যাপারে সব চেয়ে কম খরচ বিএসএনএল-এরই! মাত্র ৯৮ টাকার বিনিময়ে ২৬ দিনের জন্য পাচ্ছেন দিন পিছু ১.৫ জিবি করে ডেটা! অবশ্য এই প্ল্যান কলিংয়ের ক্ষেত্রে অন্যদের মতো সুবিধা দিচ্ছে না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here