মুম্বই : প্রায় ২৫৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে জিও গ্রাহকদের। ডেটাওয়ারের সূচনা করেছিল রিলায়েন্স জিও। এ বার তারাই নিয়ে এলো গ্রাহকদের জন্য ক্যাশব্যাক অফার। এর আগে টেলিকম সংস্থাগুলো নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে একে অপরের সঙ্গে টেক্কা দিয়েছে। গ্রাহকদের সুবিধের জন্য বেশ কিছু ভালো অফার নিয়ে এসেছে।

এয়ারটেল, ভোডাফোন, রিলায়েন্স সব ক’টি সংস্থার কয়েকটি রিচার্জ প্ল্যানে এক বার চোখ বুলিয়ে নেওয়া যাক।

এয়ারটেলের রিচার্জ প্ল্যান ———

৩৪৯ টাকার রিচার্জ —–

এয়ারটেলে ৩৪৯ টাকার রিচার্জ করলে ২৮ দিনের জন্য  আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল করা যাবে। সঙ্গে প্রতিদিন ১.৫ জিবি ডেটা। এ ছাড়া রয়েছে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস  করার সুযোগ।

এয়ারটেল ৩৯৯ টাকার রিচার্জ —–

এয়ারটেলের  ৩৯৯ টাকার  রিচার্জ করলে ৪জি কানেকশনে  প্রতিদিন  ১জিবি ডেটা, পাশাপাশি  আনলিমিটেড লোকাল, এসটিডি, আউটগোয়িং রোমিং  কল করা যাবে। মেয়াদ ৩৫ দিনের।

এয়ারটেল ৪৪৮ টাকার রিচার্জ —–

এয়ারটেলের এই বিশেষ রিচার্জ প্ল্যানটি ৭০ দিনের। প্রতিদিন  ১ জিবি ৩জি/৪জি ডেটা। রয়েছে আনলিমিটেড লোকাল, এসটিডি কল এবং ফ্রি রোমিং । সঙ্গে প্রতিদিন  ১০০টা এসএমএস।

আরও পড়ুন : প্রিপেড ও পোস্টপেড প্ল্যানে আকর্ষণীয় পরিবর্তন করল এয়ারটেল

আসা যাক ভোডাফোন রিচার্জ প্ল্যানের কথায়।

ভোডাফোন ৩৪৮ টাকা রিচার্জ —–

ভোডাফোনে ৩৪৮ টাকা রিচার্জ করলে ২৮ দিনের জন্য ৪জি/ ৩ জি স্পিডের ডেটা। প্রতিদিন ১জিবি করে। যে কোনো মোবাইল এবং ল্যান্ডলাইন নম্বরে আনলিমিটেড লোকাল/ এসটিডি কল করা যায়। ভোডাফোন এর মোবাইল অ্যাপ্লিকেশন মাই ভোডাফোন বলছে, ‘ভোডাফোন প্লে’ অ্যাপ ফ্রিতে সাবস্ক্রাইব করা যাবে।

ভোডাফোন ৩৯২ টাকার রিচার্জ প্ল্যান —–

এই রিচার্জ প্যাকে ভোডাফোন গ্রাহকরা পাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা। আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং মোবাইল কল। আছে ভোডাফোন প্লে বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুযোগও।

আরও পড়ুন : ৫০০ টাকার নীচে জিও-র কোন কোন প্রিপেড প্ল্যানে সীমাহীন ভয়েস কল ও ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে?

এ বারে আসা যাক রিলায়েন্স জিও-র -কথায়।

রিলায়েন্স জিও ৩০৯ টাকার রিচার্জ  ——

৪৯ দিনের জন্য এই প্ল্যান। প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যাবে। ১ জিবি ডেটা দৈনিক সীমা পেরোনোর পর  ৬৪ কেবিপিএস স্পিডে ডেটা ব্যবহার করা যাবে। এ ছাড়া লোকাল এবং এসটিডি কল সঙ্গে এসএমএস ও রোমিং সুবিধাও রয়েছে।

রিলায়েন্স জিও  ৩৯৯ টাকার রিচার্জ —–

৭০ দিনের প্ল্যান।  প্রতিদিন ১ জিবি করে ৪জি ডেটা পাওয়া যাবে। যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল বিনামূল্যে ।

রিলায়েন্স জিও ৪৫৯ টাকার রিচার্জ  ——

জিও-র ৪৫৯ টাকা রিচার্জ প্ল্যানে গ্রাহকরা  পাবেন ৮৪ জিবি ডেটা ৮৪ দিনের মেয়াদে। প্রতিদিন ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ।  যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল, এসটিডি এবং রোমিং কল বিনামূল্যে ।

রিলায়েন্স জিও ৪৯৯ টাকার রিচার্জ  —–

জিও-র ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান ৯১ দিনের জন্য। প্রতিদিন  ১ জিবি ডেটা,  সঙ্গে বিনামূল্যে আনলিমিটেড লোকাল, এসটিডি, রোমিং  এবং  এসএমএস।

জিও-র নতুন আর পুরোনো সব গ্রাহকের জন্য ৩৯৯ বা তার বেশি টাকা রিচার্জের ওপর রয়েছে ৪০০টাকার ক্যাশব্যাক ভাউচার, ১৮৯৯ টাকা পর্যন্ত অনলাইন শপিং ভাউচার, ই-ওয়ালেটে ৩০০ টাকার ক্যাশব্যাক। সব মিলিয়ে ২৫৯৯ টাকার সুবিধে পাবেন গ্রাহকরা। এই অফার পাওয়া যাবে ১০ নভেম্বর থেকে ২৫ নভেম্বরের মধ্যে এই চার্জ করলে। জিও.কম বা মাইজিও অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে ৫০ টাকা মূল্যের ৮টা ভাউচার পাওয়া যাবে।

যদি ডিজিট্যাল ওয়ালেট ব্যবহার করে রিচার্জ করা হয় তা হলে  পেটিএম, ফ্রি চার্জ, ফোনপে এগুলোর মাধ্যমে আরও ৩০০ টাকায় অতিরিক্ত  ক্যাশব্যাক পাওয়া যাবে। তাছাড়াও জিও ই-কমার্স সাইটগুলোর সঙ্গে হাত মিলিয়ে কাজ করছে। ফলে ১৮৯৯ টাকা পর্যন্ত ভাউচার পাওয়ার একটা সুযোগ থেকেই যাচ্ছে প্রত্যেক রিচার্জে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here