budget smartphones

ওয়েবডেস্ক: স্মার্টফোন যারা কিনতে চান তাদের জন্য সুখবর। কুলপ্যাড সংস্থা তাদের তিনটে মডেলের দাম তিন হাজার থেকে ছ’হাজার পর্যন্ত কমিয়ে দিয়েছে। ছ’হাজার টাকা দাম কমেছে কুলপ্যাড কুল ১ ডুয়াল, চার হাজার টাকা দাম কমেছে কুলপ্যাড নোট ৫ এবং নোট ৫ লাইট ফোনগুলির।

সোমবার থেকেই এই নতুন দাম কার্যকর হয়েছে। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সম্বিলিত কুল ১ ডুয়ালের দাম ১১,৯৯৯ টাকা থেকে কমিয়ে ৭,৯৯৯ করা হয়েছে, ৪ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সম্বিলিত কুল ১ ডুয়ালের দাম ১৪,৯৯৯ থেকে কমিয়ে ৮,৯৯৯ করা হয়েছে। অন্যদিকে ১১,৯৯৯ থেকে কমিয়ে ৭,৯৯৯ করা হয়েছে নোট ৫-এর দাম এবং ৮,৯৯৯ থেকে কমে ৫,৯৯৯ হয়েছে নোট ৫ লাইটের দাম।

উল্লেখ্য ৩জিবি/৪জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ সম্বিলিত কুল ১ ডুয়ালে রয়েছে ১৩ মেগাপিক্সেলের দুটি সামনের ক্যামেরা এবং ৪০০০ এমএএইচের ব্যাটারি। ৪ জিবি র‍্যাম এবং ৩২জিবি স্টোরেজের নোট ৫ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন, ১৩ মেগাপিক্সেলের সামনের ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। দুটো ক্যামেরাতেই ফ্ল্যাশ রয়েছে। রয়েছে ৪০১০ এমএএইচের ব্যাটারি। এবার আসা যাক নোট ৫ লাইটের কথায়। ৩ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজের এই ফোনে রয়েছে ৫ ইঞ্চের ডিসপ্লে।

এই দাম কমানোর ফলে ভারতে কুলপ্যাডের ফোনের চাহিদা আরও বাড়বে বলে মনে করেন কুলপ্যড ইন্ডিয়া সিইও সঈদ।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন