ওয়েবডেস্ক: মুকেশ আম্বানির রিলায়েন্স জিও ৫০০ টাকার কমে বেশ কিছু প্ল্যানে সীমাহীন ভয়েস কল, ফোরজি ডাটা ও প্রচুর এসএমএসের সুযোগ দিচ্ছে। সঙ্গে থাকছে রোমিং আউট গোয়িং কলের সুযোগও। ৫০০ টাকার নীচে জিও-র এই ধরনের প্ল্যান রয়েছে ৮টি। ১৯, ৫২, ৯৮, ১৪৯, ৩০৯, ৩৯৯, ৪৫৯ ও ৪৯৯ টাকার। প্রতিটি প্ল্যান আলাদা আলাদা মেয়াদের।

১৯ টাকা

এই প্ল্যানটি ১ দিনের মেয়াদের। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। ১৫০ এমবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। করা যাবে ২০টি এসএমএস।

৫২ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ৭দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১৫০ এমবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। সাত দিনে মোট ৭০টি মেসেজ করা যাবে।

৯৮ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ১৪দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১৫০ এমবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। ১৪ দিনে মোট ১৪০টি মেসেজ করা যাবে।

১৪৯ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ২৮দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১৫০ এমবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। ২৮ দিনে মোট ৩০০টি মেসেজ করা যাবে।

৩০৯ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ৪৯ দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১জিবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। যত খুশি এসএমএস করা যাবে।

৩৯৯ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ৭০ দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১জিবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। যত খুশি এসএমএস করা যাবে।

৪৫৯ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ৮৪ দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১জিবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। যত খুশি এসএমএস করা যাবে।

৪৯৯ টাকা

এই প্ল্যানটির মেয়াদ ৯১ দিন। এতে দেশের যে কোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্কে যত খুশি ফোন করা যাবে। করা যাবে রোমিং কলও। রোজ সর্বাধিক ১জিবি ফোরজি ডাটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার বেশ ডাটা ব্যবহার করলে স্পিড কমে আসবে ৬৪কেবিপিএস-এ। যত খুশি এসএমএস করা যাবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here