data

ওয়েবডেস্ক: যত দিন যচ্ছে, ইন্টারনেট ডেটা জিনিসটা খুবই প্রয়োজনীয় হয়ে উঠছে আমাদের পক্ষে!

অবশ্য না হওয়ার কোনো কারণও নেই! ফোনের সঙ্গে সঙ্গে স্মার্ট হতে গেলে যে ইন্টারনেট ডেটা এক আবশ্যকীয় পরিষেবা, তা খুব বেশি বুঝিয়ে বলার দরকার নেই। ফলে নানা সংস্থা পরস্পরের সঙ্গে পাল্লা দিয়ে হরেক রিচার্জ প্ল্যান নিয়ে আসছে বাজারে।

তার মধ্যে বিশেষ করে চোখ রাখা যাক ৩৪৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে। কেন না, এখানে যেমন টাকার অঙ্কটা ভদ্রস্থ, তেমনই সুযোগ-সুবিধার পরিমাণটাও ভালোই!

এয়ারটেল-এর ৩৪৯ চাকার প্রিপেড রিচার্জ প্ল্যান:

এই টাকায় এয়ারটেল দিচছে দিন পিছু ২.৫ জিবি করে ৪জি ডেটা। সঙ্গে অফুরন্ত এসটিডি এবং লোকাল কলের সুবিধা। এছাড়া এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন দিন পিছু ১০০টি এসএমস-এর সুবিধাও। অসুবিধা বলতে কেবল একটাই- এয়ারটেলের এই পরিষেবা মিলবে মাত্র ২৮ দিনের জন্য।

বিএসএনএল-এর ৩৪৯ চাকার প্রিপেড রিচার্জ প্ল্যান:

সংস্থা এই রিচার্জ প্ল্যানে গ্রাহককে দিচ্ছে দিন পিছু ১ জিবি করে ৪জি ডেটা; ৫৪ দিনের জন্য। সঙ্গে রয়েছে দিন পিছু ১০০টি করে এসএমএস এবং অফুরন্ত লোকাল-ন্যাশনাল কলিংয়ের সুবিধা।

জিও-র ৩৪৯ চাকার প্রিপেড রিচার্জ প্ল্যান:

রিলায়েন্স জিও এই রিচার্জ প্ল্যানে দিন পিছু ১.৫ জিবি করে ৪জি ডেটা দিচ্ছে মোট ৭০ দিনের জন্য। সঙ্গে অফুরন্ত লোকাল আর ন্যাশনাল কলিংয়ের সুবিধাও রয়েছে।

এ বার সিদ্ধান্ত নিন আপনিই! কোন প্ল্যানটা হলে আপনার ডেটা ব্যবহার আর টাকার সাশ্রয়- দুই দিক থেকেই সুবিধা হয়, তা আপনিই ভালো বুঝতে পারবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here