vodafone new plan

ওয়েবডেস্ক: জিও-র সঙ্গে লড়তে নীরবে দুটি ছোটো প্ল্যান বাজারে নিয়ে এল ভোডাফোন। দুটি প্ল্যানেরই লক্ষ্য জিও-র ১৪৯ টাকার প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলা। একিট প্ল্যান ১৮১ টাকার, অন্য প্ল্যানটি ১৯৫ টাকার। তবে ভোডাফোনের আগে একই ধরনের প্ল্যান বাজারে এনেছে এয়ারটেল এবং আইডিয়াও।

আরও পড়ুন: এবার ৩৯৯ টাকায় ৬ মাসের ফোরজি ডাটা প্ল্যান নিয়ে এল ভোডাফোন, বিস্তারিত দেখুন

১৮১ টাকার প্ল্যান

১৮১ টাকায় ২৮ দিনের রিচার্জ। ২৮ দিন ধরে ব্যবহার করা যাবে যত খুশি টুজি ডাটা। দেশের যে কোনো প্রান্তে মোবাইল ও ল্যান্ডলাইনে যত খুশি ফোন। এই প্ল্যানটি বোনাস কার্ড বিভাগের অন্তর্গত।

আরও পড়ুন: জিও, এয়ারটেল ও ভোডাফোনের মাসিক ফোরজি প্রিপেড প্ল্যানগুলির তুলনা

১৯৫ টাকার প্ল্যান

১৯৫ টাকায় ২৮ দিনের রিচার্জ। মোট ১জিবি ডাটা ব্যবহার করা যাবে ২৮ দিনে। দিনে নির্দিষ্ট পরিমাণ ডাটা ব্যবহারের কোনো সীমা নেই। টুজি,থ্রিজি কিংবা ফোরজি- যেকোনো ফোন ব্যবহারকারীরাই এই প্ল্যানটি ব্যবহার করতে পারবেন। দেশের যে কোনো প্রান্তে দৈনিক সর্বাধিক ২৫০ মিনিট এবং সপ্তাহে সর্বাধিক ১০০০ মিনিট ফোন করা যাবে। এই প্ল্যানটিও বোনাস কার্ড বিভাগের অন্তর্গত।

আরও পড়ুন: ৩৪৯ টাকার রিচার্জে ১০০% ক্যাশব্যাক অফার এয়ারটেলের

কিছুদিন আগে এয়ারটেল ১৯৯ টাকায় একই ধরনের প্ল্যান বাজারে এনেছে। আইডিয়া এনেছে ১৯৮ টাকায়। জিও সম্প্রতি ১৪৯ টাকায় ২৮ দিনে ৪.২ জিবি ডাটা দেওয়া শুরু করলেও, তার দৈনিক সীমা ১৫০ এমবি। যেটা এই ক্ষেত্রের অনেক গ্রাহকের পক্ষেই কার্যকর নয়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here