vodafone job finder

ওয়েবডেস্ক: প্রায় রোজ-ই নানা সংস্থা গ্রাহককে বিপুল পরিমাণ ডেটা দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে কেন বলুন তো?

না দিয়েই বা উপায় কী! ডিজিটাল ভারতের লক্ষ্যে জনতাকে ডেটা জুগিয়ে যাওয়া যে কর্তব্যের মতো! তার উপর রয়েছে সংস্থাগুলোর নিজেদের মধ্যে ভীষণ প্রতিযোগিতা। যার অফার যত মুনাফার, তার বাজার তত বেশি। ফলে লড়াই বাড়ছে বই কমছে না।

সেই লড়াইয়ে এ বার নিজেদের দলে গ্রাহক টানতে একটু অন্য দিকে লক্ষ্য স্থির করল ভোডাফোন। পোস্টপেড গ্রাহকদের জন্য নিয়ে এল অতিরিক্ত ২০ জিবি ডেটা দেওয়ার প্রতিশ্রুতি। আরও একটু স্পষ্ট করে বললে এই অফার সংস্থা নিয়ে এল তাদের রেড পরিকল্পনার অন্তর্গত গ্রাহকদের জন্য।

আরও পড়ুন: এয়ারটেলের অবিশ্বাস্য অফার, সবচেয়ে কম খরচে ৩ জিবি ডেটা!

ভোডাফোন জানিয়েছে, এই পরিষেবা পাওয়া যাবে রেড টুগেদার নামের প্ল্যানে। এই প্ল্যানে গ্রাহককে যে পরিমাণ ডেটা দেওয়ার কথা, তার উপরে দেওয়া হবে অতিরিক্ত ২০ জিবি। শুধু তা-ই নয়, এক মাসে ওই অতিরিক্ত ২০ জিবি সমেত পুরো ডেটা খরচ না হলে অবশিষ্ট ডেটা যুক্ত হবে পরের মাসে। সর্বোচ্চ ২০০ জিবি পর্যন্ত অব্যবহৃত ডেটা এই ভাবে যোগ হতে পারে এক মাস থেকে অন্য মাসে।

এ ছাড়া এই অফারে থাকছে রোমিং-সংক্রান্ত এক বিশেষ সুবিধা। রেড টুগেদার প্ল্যানের গ্রাহকরা দেশের যে প্রান্তেই রোমিংয়ে থাকুন না কেন, কোনো দিনই তাঁদের রোমিং আউটগোয়িং এবং ইনকামিং কলে পয়সা কাটা হবে না। যত দিন তাঁরা এই প্ল্যান ব্যবহার করবেন, ভোগ করতে পারবেন সুবিধাটি।

ভোডাফোন জানিয়েছে, সর্বনিম্ন ৩৯৯ টাকা থেকে সর্বোচ্চ ২,৯৯৯ টাকা পর্যন্ত রয়েছে এই রেড টুগেদার প্ল্যানের সুবিধা। যদিও মধ্যপ্রদেশ, বিহার, জম্মু ও কাশ্মীর, হিমাচলপ্রদেশ এবং অন্ধ্রপ্রদেশের গ্রাহকরা এই সুবিধা পাবেন না।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here