redmi note 5

ওয়েবডেস্ক: এ আর নতুন কথা কী- ফ্লিপকার্ট একটা কিছুতে ছাড় দিলে, বিশেষ করে স্মার্টফোনে, তার চেয়েও বেশি ভালো ছাড় নিয়ে উপস্থিত হয় আমাজন। কথাটা বিপরীত ক্ষেত্রেও সমান সত্যি! তা, প্রতিদ্বন্দ্বিতার বাজারে এ রকম পন্থা না নিলে তো টিকে থাকাও দায়!

তবে আখেরে তাতে লাভ আমার-আপনার মতো ক্রেতার! ভেবে দেখুন তো, কত কম দামে আমরা মনের মতো জিনিসটা পেয়ে যাই সাধ আর সাধ্যের মধ্যে আপোস না করেই!

সে ভাবেই এ বার জিয়াওমি রেডমি নোট ৫ স্মার্টফোন ১০০০ টাকারও কমে ক্রেতাদের হাতে তুলে দিতে চলেছে দুই সংস্থা। কাদের অফার কী, দেখে নেওয়া যাক এক এক করে!

ফ্লিপকার্ট:

নোট ৫-এর ৬৪ জিবি এবং ৩২ জিবির বাজারদর যথাক্রমে ১১,৯৯৯ টাকা এবং ৯,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট এক্সচেঞ্জ অফারে ছাড়ের পরিমাণটাকে বাড়িয়ে রেখেছে ১১,০০০ টাকা পর্যন্ত। সে ক্ষেত্রে দুটিরই দাম নেমে আসে ৯৯৯ টাকায়। প্রথমটির তো বটেই, ছাড় দিয়ে দ্বিতীয়টিও!

আমাজন:

আমাজন-এর ক্ষেত্রেও প্রযোজ্য ওই এক্সচেঞ্জ অফারই! এখানে নোট ৫ পাওয়া যাচ্ছে ১৬ জিবির মডেলেও যার বাজারদাম ৭,৯৯৯ টাকা। কিন্তু সংস্থার ছাড়ের পরিমাণ ফ্লিপকার্টের চেয়ে বেশি, ফলে এক্সচেঞ্জের পরে দাম নেমে আসছে মাত্র ৮৩৪ টাকায়!

পাশাপাশি আরেকটা সুবিধা দিচ্ছে আমাজন রিলায়েন্স জিও-র সঙ্গে গাঁটছড়া বেঁধে। খবর বলছে, জিও রেডমি অফার-এ এই স্মার্টফোন কিনলে ক্রেতা সঙ্গে সঙ্গে ২,২০০ টাকা ক্যাশব্যাক সহ ১০০ জিবি বিনামূল্যের ৪জি ইন্টারনেট ডেটাও পাবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here