দু’টি হেলিকপ্টারে ধাক্কা বিমানের, নেপালে মৃত ৩

0
Plane Hits at Nepal

ওয়েবডেস্ক: নেপালের লুকলা বিমানবন্দরে অবতরণের সময় বিমান দুর্ঘটনায় প্রাণ গেল অন্তত ৩ জনের৷ ভেঙে পড়ল সামিট এয়ার-এর একটি বিমান। দুর্ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।

এ দিন সকালে লুকলা বিমানবন্দরে অবতরণ করছিল একটি এলইটি-৪১০ বিমান৷ একটি চাকা আচমকাই পিছলে গিয়ে পাশের হেলিপ্যাডের দিকে হেলে যায় বিমানটি৷ সেখানে দাঁড়িয়ে ছিল দু’টি হেলিকপ্টার৷ ছিলেন কয়েকজন নিরাপত্তা আধিকারিক, পুলিশ৷ বিমানটি গিয়ে ধাক্কা দেয় হেলিকপ্টার গুলিতে৷ বিমানের কো-পাইলট এবং একজন পুলিশ অফিসারের মৃত্যু হয় ঘটনাস্থলেই৷ আরেকজন পুলিশকর্মীকে জখম অবস্থায় উদ্ধার করে তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন৷

ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরের মুখপাত্র প্রতাপবাহু তিওয়ারি সংবাদমাধ্যমে জানিয়েছেন, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিমানের কো-পাইলট এস ধুঙ্গানা অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর রাম বাহাদুর খাড়কার। খাড়কা ওই কপ্টারটির নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

[ আরও পড়ুন: মহিলা সাংসদকে দেখে চলন্ত বাসে হস্তমৈথুন, অভিযুক্তের খোঁজে জোর তল্লাশি পুলিশের ]

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে নেপালে আরও একটি বিমান দুর্ঘটনা ঘটে। সে বার নেপালের পর্যটনমন্ত্রী-সহ সাত জনের মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.