মেক্সিকো:  মেয়ের জন্মদিনের আমন্ত্রণ জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন পঞ্চদশী রুবি ইবাররার বাবা ক্রেসচেনসিও ইবাররা। মেক্সিকোর সান লুইস পোটোসি এলাকার লা জোয়ার ঘটনা। রুবির বাবা তাঁর পোস্টে বলেছিলেন, মেয়ের ১৫ বছরের জন্মদিন পালনের বিশাল আয়োজন করা হয়েছে। তাতে রয়েছে অনেক খাবারদাবারের আয়োজন। রয়েছে ব্যান্ডের গান শোনার সুযোগ। এ ছাড়াও রয়েছে ঘোড়দৌড়ের প্রতিযোগিতা। যে যে মনে করবে আসতে পারেন।

1

আর এই পোস্টটাই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন জায়গা থেকে প্রায় তেরো লক্ষ মানুষ এই আমন্ত্রণের খবর দেখেন। হাজার হাজার মানুষ ভিড় করেন এই অনুষ্ঠানে।

ভিড় দেখে ‘বার্থডে গার্ল’ আর তার গোটা পরিবারের চোখ কপালে ওঠার জোগাড়।

2

আর এই অনুষ্ঠানে গিয়েই প্রাণ হারালেন এক ব্যক্তি। অনুষ্ঠানে ঘোড়ার পায়ের নীচে পড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর রুবির মা বলেন, ক্রেসচেনসিও আসলে তাঁদের পাড়া প্রতিবেশী আর আত্মীয়দের আমন্ত্রণ করেছিলেন। গোটা পৃথিবীকে নয়। ভুল করে পোস্টটি ন্য হয়ে যায়। সেটাই হয় মারাত্মক ভুল। সেই ভিডিওটা ইউটিউবে একাধিকবার পোস্ট হয়ে গিয়েছে আর তা দেখেছেন লাখ লাখ লোক।

3

জন্মদিনের আমন্ত্রণ জানিয়ে অভিনেতা গেল গার্সিয়া রুবির নামে একটা প্যারডি ভিডিও করেছেন। গানটি গেয়েছেন গায়ক লুইস অ্যান্টোনিও লোপেজ। মেক্সিকোর বিমান সংস্থা ‘রুবির জন্ম দিনের পার্টি’-তে যাওয়ার জন্য যাত্রীদের ভাড়ায় ৩০% ছাড় ঘোষণা করেছিল।

4

রুবির ষোড়শী হয়ে ওঠার এই বিরাট অনুষ্ঠানে সাক্ষী থাকতে দূরদূরান্ত থেকে মানুষ ছুটে আসেন। তাঁদের বক্তব্য, আমেরিকায় ১৫ বছর থেকে ১৬-এ পড়াকে খুব ধুমধাম করে পালন করা হয়। আমন্ত্রণ পেয়ে তাঁরা ‘সুইট সিক্সটিন’-এর সেই রকম কিছুই দেখার আশায় এখানে এসেছেন।

দেখুন আমন্ত্রণের সেই ভিডিও –

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here