আরও একজন, ট্রাম্পের বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ পর্নো অভিনেত্রীর

0

নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। কিন্তু অভিযোগ আর সমালোচনা পিছু ছাড়ছে না ডোনাল্ট ট্রাম্পের। এবার অভিযোগকারীর তালিকায় নতুন নাম, জেসিকা ড্রেক। পর্নো অভিনেত্রী ড্রেকের  অভিযোগ, ট্রাম্প তাঁকে ১০ হাজার ডলারের বিনিময়ে তাঁর হোটেলের ঘরে আসার প্রস্তাব দেন।

রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে এর আগে ১০ জন মহিলা অভব্য আচরণের অভিযোগ করেছেন। সেই পথেই হেঁটেছেন ড্রেক। বলেছেন, একটি গলফ গ্রাউন্ডে আলাপ হয় তাঁদের। তাঁকে একা তাঁর ঘরে আসতে বলেন ট্রাম্প। কিন্তু ড্রেক অন্য দু’জন মহিলার সঙ্গে সেখানে গিয়েছিলেন। ট্রাম্প তাঁদের প্রতি অভদ্র মন্তব্য করেন। তাঁদের একজনকে অনুমতি ছাড়াই জড়িয়ে ধরেন ও চুম্বন করেন। এদিনের সাংবাদিক সম্মেলনে ড্রেক ছাড়াও উপস্থিত ছিলেন ওই দুজন মহিলাও। সেখানেই গলফ টুর্নামেন্টে তোলা ট্রাম্প ও ড্রেকের একটা ছবিও দেখানো হয়।

স্বাভাবিক ভাবেই এই সব কিছুই অস্বীকার করেছে ট্রাম্প শিবির। আত্মপক্ষ সমর্থনে ট্রাম্প বলেন, এঁরা সমস্ত ঘটনাই বানিয়ে বলছেন। ওই মহিলাদের তিনি চেনেন না। কোনও দিন দেখেছেন বলেও মনে করতে পারছেন না। এমনকি ওঁদের চেনার কোনও আগ্রহও নেই তাঁর।

তিনি এই সবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন। বলেন, তাঁকে বদনাম করার জন্য এই সব বিরোধী ক্লিন্টন শিবিরের ষড়যন্ত্র।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন