নয়াদিল্লি : কিছু দিন আগে একটা খবরে সকলের গায়ে কাঁটা দিয়েছিল —- টেলিভিশনের এক জন খবরপাঠিকা তাঁর স্বামীর মৃত্যুসংবাদ লাইভ পড়ে শোনালেন দর্শকদের। সেই মুহূর্তেই তিনিও জানতে পারলেন তাঁর এই চরম সর্বনাশের কথা। অথচ তাঁকে দেখে বোঝার উপায় ছিল না কারো যে তিনি নিজের সব থেকে প্রিয় মানুষের মৃত্যুসংবাদ পড়ছেন তিনি।

ঠিক উলটো একটা ঘটনা ঘটল টেলিভিশনের পর্দায়। এক জন সংবাদপাঠিকা ‘অন এয়ার’ নিজের চোখের জল সামলাতেই পারলেন না। খবরটা অবশ্য কারোর প্রাণহানির নয়। খবরটা তিনি যে চ্যানেলে কাজ করেন সেই চ্যানেলটা সেই রাতেই বন্ধ হয়ে যাওয়ার আকস্মিক সংবাদ।

আরও পড়ুন :সড়ক দুর্ঘটনায় তাঁর স্বামীর মৃত্যুর খবর পড়লেন টিভি নিউজ রিডার

চ্যানেলটির নাম ‘ইস্রায়েল’স চ্যানেল ওয়ান’। পাঠিকা গেউলা ইভেন। খবর পড়তে পড়তে তিনি ‘ব্রেকিং নিউজ’ পান। সেটাই দর্শক শ্রোতাদের জানান। বলেন, এই মুহূর্তের ব্রেকিং নিউজ হল যে, এটাই এই চ্যানেলের শেষ অনুষ্ঠান। সুতরাং অনুষ্ঠানের বাকি সবটাই অপ্রাসঙ্গিক। এর পরই চ্যানেলের সমস্ত কর্মীই কর্মহীন হয়ে পড়বেন। তিনি কাঁদো কাঁদো গলায় বলতেই থাকেন।

 

সেই অনুষ্ঠানের ৫৫ মিনিটের একটা ছোট্টো ক্লিপিং চ্যানেল ওয়ানের ফেসবুক পেজে শেয়ার করা হয় ৯ মে। এ পর্যন্ত সেই ক্লিপটি ৩ লাখ ৪৫ হাজার বার দেখা হয়েছে। ১,৯৫০ বার সেটা শেয়ার করা হয়েছে। ৪ হাজার ৭০০টা কমেন্ট পেয়েছে এই ভিডিও ক্লিপটা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here