Connect with us

ফুটবল

রাত ১০টায় বিপুল হাততালি, রাজপুত্রকে আবেগপ্রবণ বিদায় জানাতে তৈরি হচ্ছে আর্জেন্তিনা

Published

on

খবরঅনলাইন ডেস্ক: গোটা বিশ্বকেই নাড়িয়ে দিয়েছে ফুটবলের সম্রাট দিয়েগো আর্মান্দো মারাদোনার (Diego Maradona) আকস্মিক মৃত্যু। কিন্তু স্বাভাবিক ভাবেই আর্জেনিন্তায় শোক সব থেকে বেশি। এখনও কিংবদন্তির মৃত্যুসংবাদের ঘোর কাটিয়ে উঠতে পারেনি সে দেশের মানুষ। বুধবার রাত দশটায় হাততালিতে ফেটে পড়ল গোটা আর্জেন্তিনা।

তবে এরই মধ্যে ফুটবলের রাজপুত্রকে বিদায় জানানোর প্রস্তুতি জোরকদমে শুরু হয়ে গিয়েছে আর্জেন্তিনায়। প্রশাসনের অনুমান আগামী দু’ দিন মারাদোনাকে শেষ শ্রদ্ধা জানাতে দশ লক্ষ মানুষের আগমন হতে পারে রাজধানী বুয়েনোস আইরেসে।

বুয়েনোস আইরেসের প্রেসিডেন্ট ভবন কাসা রোসাদায় মারাদোনার দেহ শায়িত থাকবে বলে জানাচ্ছে আর্জেন্তিনার দৈনিক বুয়েনোস আইরেস টাইমস

Loading videos...

প্রেসিডেন্ট ভবনের তরফে বিবৃতিতে বলা হয়েছে যে স্থানীয় সময় সকাল ছ’টা থেকে বিকেল ৪টে পর্যন্ত ভক্তরা আসতে পারবেন কাসা রোসাদায়। রাত তিনটের খবর, ইতিমধ্যেই কাসা রোসাদায় ভিড় করতে শুরু করেছেন ভক্তরা।

এ দিকে মারাদোনা স্মরণে বুধবার রাত ১০টায় হাততালিতে ফেটে পড়ে গোটা আর্জেন্তিনা। হাততালির পাশাপাশি, গাড়ির হর্ন, সাইরেন বাজানো হয়। গানে গানে সুর মেলান আর্জেন্তিনার বাসিন্দারা। দেশের সব ক’টি ফুটবল স্টেডিয়ামের আলো জ্বালিয়ে দেওয়া হয় রাত দশটায়।

মারাদোনার পরিবার তাঁর পাবলিক ফেয়ারওয়েলে সম্মতি হয়েছেন। সে কারণে দেশের প্রেসিডেন্ট তাঁর বাসভবনকে সাধারণ মানুষের জন্য খুলে দিতে রাজি হয়েছেন। আগামী তিন দিন দেশ জুড়ে জাতীয় শোক পালন করা হবে বলে বুধবারই জানিয়েছেন প্রেসিডেন্ট আলবের্তো ফের্নান্দেজ।

বুধবার, মারাদোনার মৃত্যুর দু’ঘণ্টার পর থেকেই তাঁর আবেগপূর্ণ বিদায়ের প্রস্তুতি শুরু হয়ে যায়। কাসা রোসাদায় প্রচুর মানুষের সমাগম হবে, এই আন্দাজ করে ইতিমধ্যেই ব্যবস্থা নিতে শুরু করে প্রশাসন। কোভিডের কারণে শারীরিক দূরত্ববিধি যাতে বজায় থাকে সে দিকেও নজর দিতে হচ্ছে।

কাসা রোসাদাকে কেন্দ্র করে শহরের একটা বড়ো অংশে যান চলাচল বন্ধ করে দেওয়া হবে সকাল ছ’টা থেকে বিকেল ৪টে পর্যন্ত। মেট্রো রেলের তিনটে স্টেশনও বন্ধ থাকবে। ভক্তদের হেঁটেই শেষ বিদায় জানাতে আসতে হবে। বিভিন্ন পয়েন্টে জীবাণুনাশক এবং স্যানিটাইজ করার ব্যবস্থাও রাখা হচ্ছে।

জানা গিয়েছে, স্থানীয় সময়ে মঙ্গলবার রাতে ঘুমের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মারাদোনা। স্থানীয় সময় মঙ্গলবার রাত ১১টায় তাঁকে শেষ বার দেখেছিলেন তাঁর পাশের বাড়িতে থাকা ভাইপো। বুধবার সকাল সাড়ে ১১টায় মারাদোনার নিথর দেহ উদ্ধার করা হয়। বার বার চেষ্টা করা সত্ত্বেও ফুটবলের রাজপুত্রকে বাঁচানো যায়নি।

ফুটবলের রাজপুত্র দিয়েগো মারাদোনার মৃত্যু নিয়ে আরও খবর পড়ুন এখানে।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

ফুটবল

হায়দরাবাদের জয় ঠেকিয়ে ওড়িশার জন্য ১ পয়েন্ট নিয়ে এলেন আলেকজান্ডার

ম্যাচের হিরো হন কোল আলেকজান্ডার।

Published

on

গোল দেওয়ার পর উল্লসিত আলেকজান্ডার। ছবি সৌজন্যে আইএসএল টুইটার।

হায়দরাবাদ এফসি ১ (নার্জারি) ওড়িশা এফসি ১ (আলেকজান্ডার)

খবরঅনলাইন ডেস্ক: আইএসএল-এর (ISL 2020-21) মঙ্গলবারের ম্যাচে লিগ টেবিলের একেবারে নীচে থাকা ওড়িশা এফসি জয় থেকে বঞ্চিত করল হায়দরাবাদ এফসিকে। ১৩ মিনিটে হ্যালিচরণ নার্জারির গোলে এগিয়ে থাকা হায়দরাবাদকে ড্র করতে বাধ্য করল ওড়িশা ৫১ মিনিটে কোল আলেকজান্ডারের গোলের মাধ্যমে।

শুরু থেকেই আক্রমণ শানায় হায়দরাবাদ। কিন্তু গোল লক্ষ্য করে প্রথম শট নেয় ওড়িশা। বাঁ দিক থেকে নেওয়া মরিসিওর শটে তেমন জোর ছিল না। হায়দরাবাদের গোলকিপার কাট্টিমানির সেই বল ধরতে কোনো অসুবিধা হয়নি।

Loading videos...

হায়দরাবাদের গোল

১৩ মিনিটে এগিয়ে যায় হায়দরাবাদ। দৌড়ের যুদ্ধে ওড়িশার ডিফেন্ডারদের হারিয়ে কোলাসো বল পাস করেন হ্যালিচরণ নার্জারিকে। নার্জারি সেই বল ওড়িশার গোলে ঢোকাতে কোনো ভুল করেননি।

এর পর ওড়িশার বিরুদ্ধে ধারাবাহিক আক্রমণ চালাতে থাকে হায়দরাবাদ। কিন্তু তারা ব্যবধান বাড়াতে পারেনি। দুর্দান্ত কিছু সেভ করেন ওড়িশার গোলরক্ষক অর্শদীপ সিং।

দ্বিতীয়ার্ধের শুরুতেই কর্নার পায় ওড়িশা। কিন্তু কাট্টিমানি সহজেই সেই কর্নার কিক ধরে নিয়ে দলকে বাঁচিয়ে দেন। যদিও এর পর ওড়িশাকে গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি।

ওড়িশার শোধ

৫১ মিনিটে হায়দরাবাদের ডিফেন্ডারদের বিরুদ্ধে লড়াই চালিয়ে মরিসিও বল পাস করেন কোল আলেকজান্ডারকে। দূরের পোস্ট লক্ষ্য করে শট নেন আলেকজান্ডার। বলের গতিবিধি বুঝতেই পারেননি কাট্টিমানি। ম্যাচে সমতা ফেরায় ওড়িশা।

এর পর দু’ পক্ষই গোলের সুযোগ পেয়েছিল। কিন্তু তা তারা কাজে লাগাতে পারেনি।

এ দিনের ড্রয়ের পরে ১২ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট সংগ্রহ করে হায়দরাবাদ এফসি (Hyderabad FC) লিগ টেবিলে থাকল চতুর্থ স্থানে। আর ওড়িশা একেবারে নীচেই থাকল। সমসংখ্যক খেলায় তাদের সংগ্রহ ৭ পয়েন্ট। ম্যাচের হিরো হন কোল আলেকজান্ডার।

আরও পড়ুন: সব হিসেব উলটে দিয়ে ব্রিসবেনে ঐতিহাসিক জয় ভারতের, বর্ডার-গাওস্কর ট্রফিতেও দখল

Continue Reading

ফুটবল

দশ জনে খেলেও জেতা উচিত ছিল, এক পয়েন্টে খুশি নন রবি ফাউলার

সোমবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে চলতি আইএসএলে তাদের ১২ নম্বর ম্যাচে প্রায় এক ঘণ্টা দশ জনে খেলেও গতবারের রানার্স চেন্নাইন এফসি-র বিরুদ্ধে গোলশূন্য ড্র করে ইস্টবেঙ্গল।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বারবার জয়ের সম্ভাবনা তৈরি হওয়া সত্ত্বেও শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হচ্ছে তাঁদের। স্বাভাবিক ভাবেই হতাশ ইস্টবেঙ্গলের কোচ রবি ফাউলার। সোমবার চেন্নাইয়িনের বিরুদ্ধেও তাঁদের জেতা উচিত ছিল বলে মনে করেন ফাউলার।

দশ জনে খেলে চেন্নাইয়িনকে আটকে রাখার পর ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে হতাশা প্রকাশ করে ফাউলার বলেন, “আমরা আজ জেতার মতোই খেলেছিলাম। ম্যাচটা আমরাই নিয়ন্ত্রণ করেছি। তা সত্ত্বেও তিন পয়েন্ট পেলাম না! আমি হতাশ। তবু আমরা ম্যাচটা হারিনি। দশ জনেও আজ আমরা ওদের চেয়ে ভালো খেলেছি।”  

সোমবার বাম্বোলিমের জিএমসি স্টেডিয়ামে চলতি আইএসএলে তাদের ১২ নম্বর ম্যাচে প্রায় এক ঘণ্টা দশ জনে খেলেও গতবারের রানার্স চেন্নাইন এফসি-র বিরুদ্ধে গোলশূন্য ড্র করে ইস্টবেঙ্গল।

Loading videos...

৩১ মিনিটের মাথায় তরুণ মিডফিল্ডার অজয় ছেত্রী লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ার পর বিপক্ষকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দেয় লালহলুদ বাহিনী। এই নিয়ে টানা সাতটি ম্যাচে অপরাজিত তারা। চলতি লিগে মুম্বই সিটি এফসি (১০) ছাড়া আর কোনো দল টানা এতগুলো ম্যাচে অপরাজিত থাকেনি।

কিন্তু একাধিক সহজ সুযোগ পেয়েও এ দিন তা কাজে লাগাতে পারেনি ফাউলার-বাহিনী। এই প্রশ্ন উঠলে কোচ কার্যত তা উড়িয়ে দিয়ে বলেন, “প্রতি ম্যাচেই আমাকে আক্রমণ বা রক্ষণ নিয়ে প্রশ্ন শুনতে হয়। প্রতি ম্যাচেই আমি আমার দলের ছেলেদের হয়েই কথা বলি। আজও তাই বলব। আমি ওদের সম্পর্কে কোনও খারাপ কথা বলতে পারব না”।

চেন্নাইন এফসি-র বিরুদ্ধে প্রথম লেগের ম্যাচে যাঁর জোড়া গোলে ড্র করেছিল এসসি ইস্টবেঙ্গল, সেই ম্যাটি স্টাইনমানকে এ দিন মাঠে নামাননি ফাউলার। এটা নাকি তাঁর কৌশল, জানিয়ে কোচ বলেন, “এটা আমাদের কৌশল। ম্যাটি প্রায় সব ম্যাচেই খেলেছে। বেঙ্গালুরুর বিরুদ্ধে সমস্যা থাকা সত্ত্বেও খেলেছিল। আমরা সব খেলোয়াড়ের ওপরই ভরসা করি। আজ যারা খেলেছে, তারা প্রত্যেকেই অসাধারণ খেলেছে”।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

প্রথম সেশন সামলে দিলেন গিল-পুজারা, ট্রফির স্বপ্ন জিইয়ে রাখল ভারত

Continue Reading

ফুটবল

অনবদ্য দেবজিৎ, দশ জনে খেলেও চেন্নাইকে আটকে দিল ইস্টবেঙ্গল

Published

on

ইস্টবেঙ্গল ০ চেন্নাইয়িন ০

খবরঅনলাইন ডেস্ক: ম্যাচের ৬৫ মিনিট দশ জনে খেলেও চেন্নাইয়িন এফসিকে আটকে দিল ইস্টবেঙ্গল। আর এই ম্যাচে একাধিক অনবদ্য সেভ করে ম্যাচের সেরা নির্বাচিত হলেন ইস্টবেঙ্গলের গোলরক্ষক দেবজিৎ মজুমদার।

প্রথমার্ধেই দশ জনে হয়ে গেল লালহলুদ

গত কয়েকটা ম্যাচে তুলনামূলক ভালো পারফরম্যান্সের জোরে ইস্টবেঙ্গল শিবির এখন বেশ উজ্জীবিত। সোমবারও খেলার শুরুতে তারই প্রতিফলন দেখা গেল। কোনো দলই বিপক্ষের ডিফেন্স ভাঙতে না পারলেও ইস্টবেঙ্গলকেই বেশি দাপুটে লাগছিল।

Loading videos...

১৮তম মিনিটে একটি সুযোগ এসেছিল চেন্নাইয়িনের কাছে। বক্সের বাঁ দিক থেকে ছাংতেকে পাস দেন চেন্নাইয়ের ইসমা। ছাংতে শট নিলেও সেটা ইস্টবেঙ্গলের গোলপোস্টের ওপর দিয়ে বেরিয়ে যায়। ২৩তম মিনিটে বক্সের ঠিক বাইরে একটি ফ্রি-কিক পায় চেন্নাইয়িন। তবে এই সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয় তারা।

এ দিকে ম্যাচ যত এগোতে থাকে ততই যেন ছন্নছাড়া হতে শুরু করে ইস্টবেঙ্গল। আর তার ওপরে লালহলুদ শিবির বিরাট বড়ো একটা ধাক্কা খায় ম্যাচের তিরিশতম মিনিটে। চেন্নাইয়িনের রহিম আলিকে ফাউল করার ফলে ম্যাচের দ্বিতীয় হলুদ কার্ড দেখে ফেলেন ইস্টবেঙ্গলের অজয় ছেত্রী। অর্থাৎ লালকার্ড দেখতে হয় তাঁকে।

এই মরশুমে এখনও পর্যন্ত বেশ কয়েক বার লাল কার্ড দেখতে হয়েছে ইস্টবেঙ্গলের খেলোয়াড়দের। এ দিনও ম্যাচের প্রথম দিকেই দশ জনে নেমে যাওয়ার দলটা ফের ধাক্কা খেল। বাকি একটা ঘণ্টা চেন্নাইয়িনের বিরুদ্ধে লড়াই দেওয়াটাই তাদের কাছে প্রধান চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল।

বিরতির কয়েক মিনিট আগে প্রায় গোল হজম করেই ফেলেছিল ইস্টবেঙ্গল। চেন্নাইয়িনের থাপার বাড়ানো বল বাঁচাতে গোল থেকে বেরিয়ে আসেন দেবজিৎ মজুমদার। কিন্তু তিনি বল পড়তে পারেননি। লালহলুদ ডিফেন্ডার ড্যানি ফক্স বলটাকে ক্লিয়ার করার চেষ্টা করলেও ব্যর্থ হয়ে কার্যত আত্মঘাতী গোলই করে ফেলছিলেন। শেষে নারায়ণ দাসের সৌজন্যে হাঁফ ছেড়ে বাঁচে ইস্টবেঙ্গল শিবির। বিরতিতে গোলশূন্যই ছিল ম্যাচ।

দ্বিতীয়ার্ধেও খাতা খুলল না কেউ

দ্বিতীয়ার্ধে শুরুতে মোক্ষম একটি সুযোগ চলে এসেছিল ইস্টবেঙ্গলের সামনে। সুরচন্দ্রর দেওয়া পাস থেকে ওয়াইড অ্যাঙ্গেল থেকে শট নেন পিলকিংটন। কিন্তু সেটা চেন্নাইয়িন গোলের সাইডে লেগে বেরিয়ে যায়। এর ঠিক তিন মিনিটের মাথায় দেবজিতের আরও এক অনবদ্য সেভ ইস্টবেঙ্গলের গোল হজম করা থেকে বাঁচিয়ে দেয়। গোলের উদ্দেশ্যে শট নিয়েছিলেন ইসমা।

৬২তম মিনিটে আরও একটা সুযোগ এসে যায় লালহলুদের কাছে। স্কট নেভিলের নেওয়া ফ্রি-কিক থেকে বাড়ানো বলটি গ্রহণ করে গোলের উদ্দেশে শট নিয়েছিলেন পিলকিংটন। কিন্তু চেন্নাইয়িনের গোলরক্ষক বিশাল কাইথ সেটা বাঁচিয়ে দেন।

৭০তম মিনিটে চেন্নাইয়িনের রহিম আলি নেওয়া শট ফের অসাধারণ দক্ষতায় বাঁচিয়ে দেন দেবজিৎ। এর ঠিক দু’ মিনিটের মাথায় গোলের উদ্দেশে শট নেন পিলকিংটন। কিন্তু বারের ওপর দিয়ে বেরিয়ে যায় সেটা। ম্যাচ যত শেষে দিকে গড়াতে থাকে ততই দু’ পক্ষ নিজেদের গুটিয়ে নিতে শুরু করে। তবে লালহলুদের কাছে লড়াইটা অনেক কঠিন ছিল, কারণ শেষ মুহূর্তে গোল হজম করা আটকাতে হত তাদের।

এ দিকে ৮৪তম মিনিটে আরও একটা সুযোগ এসেছিল চেন্নাইয়িনের কাছে। এবং এ বারও দেবজিতের দক্ষ হাত সেটা বাঁচিয়ে দেয়। চার মিনিট পর পিলকংটন আরও একটা শট নিলেই সেটা গোলের ওপর দিয়ে বেরিয়ে যায়।

এ ভাবেই গোলশূন্য হিসেবেই শেষ হয় ম্যাচ। তবে দশ জনে খেলেও চেন্নাইয়ের বিরুদ্ধে এক পয়েন্ট নিয়ে আসার পর রবি ফাউলারের ছেলেরা যে বাড়তি উজ্জীবিত হবেন তা বলাই বাহুল্য।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

‘অধিনায়ক’ নন, বিরাট কোহলি এখন ‘গর্বিত স্বামী ও বাবা’

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য4 hours ago

দৈনিক সংক্রমণের হার সামান্য বাড়লেও রাজ্যে দৈনিক মৃত্যু মে’র পর সর্বনিম্ন

দেশ4 hours ago

২০১৮ সালের আধার রায় পুনর্বিবেচনার আরজি খারিজ সুপ্রিম কোর্টে

রাজ্য5 hours ago

তিন দিনের সফরে রাজ্য এল নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

রাজ্য6 hours ago

তৃণমূলেও ‘কাজ করতে’ পারলেন না শান্তিপুরের ‘কংগ্রেস’ বিধায়ক অরিন্দম ভট্টাচার্য, এ বার গেলেন বিজেপিতে

ক্রিকেট6 hours ago

নির্বাসন কাটিয়ে ১৬ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই ‘ম্যান অব দ্য ম্যাচ’ শাকিব আল হাসান

বিনোদন6 hours ago

‘তাণ্ডব’ তদন্তে মুম্বই পৌঁছালো উত্তরপ্রদেশ পুলিশ

ক্রিকেট6 hours ago

খোলা চিঠিতে ভারতকে কৃতজ্ঞতা জানাল ক্রিকেট অস্ট্রেলিয়া

শিক্ষা ও কেরিয়ার7 hours ago

চাকরিজীবীরা মাসিক বেতনের বাইরে কী ভাবে বাড়তি উপার্জন করবেন

election commission of india
রাজ্য2 days ago

বুধবার রাজ্যে আসছে নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ

রাজ্য3 days ago

দক্ষিণবঙ্গে দু’ দিনের জন্য তাপমাত্রা বাড়লেও ফের ফিরবে শীত, উত্তরের পাহাড়ে তুষারপাতের সম্ভাবনা

দেশ3 days ago

মহারাষ্ট্র-কেরলে সংক্রমিত ৮০৮৬ বাকি দেশে মাত্র ৫০৭২, ২৩ মে’র পর সব থেকে কম দৈনিক মৃত্যু ভারতে

ফুটবল3 days ago

এগিয়ে থেকেও ড্র করে পয়েন্ট খোয়াল এটিকে মোহনবাগান

দেশ3 days ago

মাত্র ১৮ শতাংশ ভারতীয় হোয়াটসঅ্যাপ ব্যবহার চালিয়ে যেতে পারেন, ৩৬ শতাংশ কমিয়ে দেবেন ব্যবহার: সমীক্ষা

শরীরস্বাস্থ্য3 days ago

হার্ট অ্যাটাকের পূর্ব লক্ষণগুলি জেনে নিন

দেশ3 days ago

শনিবার নিয়েছিলেন টিকা, রবিবার উত্তরপ্রদেশে মৃত্যু স্বাস্থ্যকর্মীর

antonio lopez habas
ফুটবল3 days ago

জিততে না পারলেও হতাশ নন আন্তোনিও লোপেজ আবাস

কেনাকাটা

কেনাকাটা15 hours ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা3 days ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা1 week ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

কেনাকাটা2 weeks ago

কয়েকটি ফোল্ডিং আইটেম খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: এমন অনেক কিছুই থাকে যেগুলি সঙ্গে থাকলে অনেক সুবিধে হত বলে মনে হয়, কিন্তু সব সময় তা পাওয়া...

কেনাকাটা2 weeks ago

রান্নাঘরের কাজ এগুলি সহজ করে দেবেই

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের কাজ অনেক বেশি সহজ করে দিতে পারে যে সমস্ত জিনিস, তারই কয়েকটির খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন...

কেনাকাটা2 weeks ago

ম্যাক্সিড্রেসের নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সুন্দর ম্যাক্সিড্রেসের চাহিদা এখন তুঙ্গে। সামনেই কোনো আনন্দ অনুষ্ঠানের নিমন্ত্রণ থাকলে ম্যাক্সি পরতে পারেন। বাছাই করা কয়েকটি ড্রেসের...

কেনাকাটা2 weeks ago

রকমারি ডিজাইনের ৯টি পুঁটলি ব্যাগের কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুমে নিমন্ত্রণে যেতে সাজের সঙ্গে মিলিয়ে ব্যাগ নেওয়ার চল রয়েছে। অনেকেই ডিজাইনার ব্যাগ পছন্দ করেন। তেমনই কয়েকটি...

কেনাকাটা2 weeks ago

কস্টিউম জুয়েলারির দারুণ কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: বিয়ের মরশুম আসছে। নিমন্ত্রণবাড়ি তো লেগেই থাকে। সেখানে আজকাল সোনার গয়নার থেকে কস্টিউম বা জাঙ্ক জুয়েলারি পরে যাওয়ার...

কেনাকাটা3 weeks ago

রুম হিটারের কালেকশন, ৬৫০ থেকে শুরু

খবরঅনলাইন ডেস্ক: ভালোই শীত চলছে। এই সময় রুম হিটারের প্রয়োজনীয়তা খুবই। তা সে ঘরের জন্যই হোক বা অফিস, বা কোথাও...

কেনাকাটা3 weeks ago

চোখের যত্ন নিতে কিনুন এগুলি, খুবই কাজের

খবরঅনলাইন ডেস্ক: অনেকেই আছেন সারা দিনের ব্যস্ততার মাঝে যদিও বা পা, হাত বা মুখের টুকটাক যত্ন নেন, কিন্তু চোখের বিশেষ...

নজরে