ওয়েবডেস্ক: হলিউডের প্রবীণ অ্যাকশন তারকা আর্নল্ড শোয়ার্জনেগার জানিয়েছেন, তিনি রাজনীতি ছেড়ে দিচ্ছেন। কারণ, অপরকে সহায়তা করার জন্যই তিনি রাজনীতিতে যোগ দিয়েছিলেন।

গ্রাহাম নরটন শো-তে উপস্থিত হয়ে তিনি বলেন, তিনি নিজেকে কখনও রাজনীতিবিদ হিসাবে দেখেননি। প্রসঙ্গত, টার্মিনেটর তারকা আর্নল্ড, গত ২০০৩ থেকে ২০১১ সাল পর্যন্ত ক্যালিফোর্নিয়ার গভর্নর হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

৭২ বছর বয়সি আর্নল্ড ক্ষোভপ্রকাশ করে বলেন, “আমি রাজনীতিকে ঘৃণা করি। এমনকী আমি গভর্নর থাকাকালীন কখনও নিজেকে রাজনীতিবিদ হিসাবে বিবেচনা করিনি। আমি একজন সরকারি কর্মচারী হিসাবে সাধারণ মানুষের জীবনযাপনকে আরও সুন্দর করে তোলার লক্ষ্য নিয়ে কাজ করে গিয়েছি”।

অভিনেতা একই সঙ্গে জানিয়েছেন, তিনি অস্ট্রিয়ান ব্যাকগ্রাউন্ডের কারণে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতির পদে প্রার্থী হতে পারবেন না বলে দুঃখ বোধ করছেন।

তিনি বলেন, “অবশ্যই, ঝাঁপিয়ে পড়ে দৌড়ালে দারুণ হতো। আমেরিকাতে এটাই আমি করতে পারি না। এর বাইরে আমি অন্য অনেক কিছুই আমেরিকাতে করেছি, কারণ এটা সুযোগের দেশ”।

এই মুহূর্তে আর্নল্ড তাঁর নতুন ছবি ‘টার্মিনেটর: ডার্ক ফেট’-এর প্রচার করছেন। ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পাবে আগামী ২ নভেম্বর।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন