ম্যানচেস্টার ইউনাইটেড হল আবর্জনা! টিভিতে বিতর্কিত শিরোনাম নিয়ে তুমুল শোরগোল, ক্ষমা চেয়ে নিল বিবিসি নিউজ

লাইভ টিভিতে বিতর্কিত শিরোনাম। মঙ্গলবার বিবিসি নিউজের টিকারে ‘ম্যানচেস্টার ইউনাইটেড হল আবর্জনা’ শিরোনাম প্রদর্শিত হওয়ার পরে তুমুল শোরগোল। তবে শেষমেশ এই ঘটনার জন্য এক ট্রেনিকে কাঠগড়ায় তুলে ক্ষমা চেয়ে নিল সংস্থা।

টেলিভিশন চ্যানেলে একটি সংবাদ সম্প্রচারের সময় টিকারে দেখানো হয় “ম্যানচেস্টার ইউনাইটেড হল আবর্জনা” শিরোনামটি। ফ্রেঞ্চ ওপেন টেনিস চ্যাম্পিয়নশিপের একটি প্রতিবেদনের সময় স্ক্রিনের নীচের দিকে ওই শিরোনাম দেখা গিয়েছিল। বিবিসি-র ব্যাখ্যা, এক ট্রেনির ভুলের কারণেই এই ঘটনা। কী ভাবে টিকার ব্যবহার করতে হয়, সেটাই শিখছিলেন ওই ট্রেনি।

টিভি সমালোচক এবং সম্প্রচারক স্কট ব্রায়ান এই গাফিলতি লক্ষ্য করেন। এই ঘটনার একটি ক্লিপ তিনি পোস্ট করেন টুইটারে। দ্রুত সেটা ভাইরাল হয়ে যায়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছোয় যে, বিবিসি উপস্থাপক অ্যানিটা ম্যাকভেইগ ক্ষমা চেয়ে বিবৃতি জারি করেন কিছুক্ষণের মধ্যেই। তার ব্যাখ্যা, টিকার কী ভাবে ব্যবহার করতে হয়, সেটাই শিখছিলেন এক জন। সে সময়ই এই ভুল হয়ে যায়।

তিনি বলেছেন, “আপনাদের মধ্যে কেউ কেউ হয়তো টিকারের উপর অস্বাভাবিক কিছু লক্ষ্য করেছেন। যেটা ম্যানচেস্টার ইউনাইটেড সম্পর্কিত। তবে আমি আশা করি এতে ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্তরা এতে ক্ষুব্ধ হননি”।

আরও পড়তে পারেন:

পশ্চিমবঙ্গ-সহ বেশ কিছু রাজ্যে বৃষ্টি চলবে ৩ দিন, পূর্বাভাস আবহাওয়া দফতরের

টেক্সাসের স্কুলে এলোপাথাড়ি গুলিতে নিহত ১৮ পড়ুয়া-সহ ২১, মৃত কিশোর বন্দুকবাজ

বুধবার ভারত বন্‌ধের ডাক! সমর্থন একাধিক সংগঠনের, জানুন বিস্তারিত

ব্যাপক ক্ষতিগ্রস্ত হতে পারে ভারতের অর্থনীতি, ক্রিপ্টো নিয়ে কড়া সতর্কতা রিজার্ভ ব্যাঙ্কের

‘পাট’ নিয়ে বিজেপির পাট চুকিয়েছেন অর্জুন, এ বার ‘জঙ্গলমহল’ নিয়ে কি খাসমহলের দিকে ঝুঁকছেন সৌমিত্র?

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন