Blaise Matuidi

ওয়েবডেস্ক: গত সপ্তাহে দানিয়েল রুগানির পর করোনাভাইরাসে আক্রান্ত হলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ব্লেইস মাতুইদি। এই নিয়ে জুভেন্তাসের দু’জন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন।

২০১৮ সালের বিশ্বকাপ ফুটবলে চ্যাম্পিয়ন দেশ ফ্রান্সের মিডফিল্ডার মাতুইদির করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরের সত্যতা স্বীকার করেছে জুভেন্তাস (Juventus)।

Loading videos...

রুগানির পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে মাতুইদির (Blaise Matuidi) করোনা-আক্রান্তের খবর জানিয়ে ইতালিয়ান চ্যাম্পিয়নরা একটি ‍বিবৃতি দেয়। ওই বিবৃতিতে জুভেন্তাস জানিয়েছে, এক সপ্তাহ ধরে স্বেচ্ছায় আইসোলেশনে রয়েছেন মাতুইদি। তাঁর স্বাস্থ্য পরীক্ষার পর কোভিড-১৯ (Covid-19) পজিটিভ এসেছে। তাঁকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। এখন তিনি ভালো রয়েছেন।

অন্য দিকে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে সংকটজনক অবস্থায় মঙ্গলবার হাসপাতালে ভর্তি করা হয় রিয়াল মাদ্রিদের প্রাক্তন প্রেসিডেন্ট লরেঞ্জো সাঞ্জকে। তাঁর ছেলে ফার্নান্দো সাঞ্জ সংবাদ মাধ্যমের কাছে জানান, কোভিড-১৯-এর উপসর্গ দেখা দেওয়ায় গত সপ্তাহে হাসপাতালে ভরতি করা হয় সাঞ্জকে। সেখানে ৭৬ বছর বয়সি প্রাক্তন রিয়াল প্রধানকে আইসিইউতে রাখা হয়েছে।

একই সঙ্গে স্পেনের ক্লাব ভ্যালেন্সিয়া গত মঙ্গলবার জানায়, তাদের ক্লাবের ৩৫ শতাংশ খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO)-র ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুসারে বিশ্বব্যাপী ১ লক্ষ ৮৪ হাজারের বেশি মানুষ আক্রান্ত হয়েছে, মারা গিয়েছে সাড়ে সাত হাজারের বেশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.